• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

বর্তমান সহিংসতা নিন্দনীয়: বাঁধন 

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৬ আগস্ট ২০২৪, ১০:১৪
ছবি: সংগৃহীত

শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলনে করে সাধারণ মানুষের পাশাপাশি শুরু থেকেই সরব ছিলেন তারকারা। তবে আন্দোলনে বিজয়ের পর বিভিন্ন স্থাপনায় অগ্নিসংযোগ ও ভাঙচুরে গভীর চিন্তার রেখা তাদের কপালে।

জনপ্রিয় অভিনেত্রী আজমেরি হক বাঁধন ফেসবুকে লিখেছেন, এখনই সহিংসতা ও অগ্নিসংযোগ বন্ধ করার ডাক দিচ্ছি। আমি সবাইকে শান্ত থাকার এবং শান্তিপূর্ণভাবে বাড়ি ফিরে যাওয়ার অনুরোধ করছি। সাম্প্রদায়িক সহিংসতার খবর গভীরভাবে উদ্বেগজনক এবং তা অবিলম্বে বন্ধ হওয়া উচিত। আমাদের কষ্টার্জিত স্বাধীনতা অর্থহীন যদি আমাদের হিন্দু ভাই-বোন এবং অন্যান্য সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর আক্রমণ করা হয়।

তিনি আরও লিখেছেন, আমরা স্বৈরাচারী শাসনের বিরুদ্ধে ছাত্রদের পাশে দাঁড়িয়েছিলাম, কিন্তু বর্তমান সহিংসতা নিন্দনীয়। এই বিপ্লব অযৌক্তিক আক্রমণের কারণে কলঙ্কিত হতে দেওয়া যাবে না। আমরা প্রতিবাদকারীদের কাছে অনুরোধ করছি, শান্ত হয়ে দাঁড়িয়ে থাকুন এবং সেনাবাহিনীকে ছাত্রদের সঙ্গে সরাসরি আলোচনা করতে দিন, যারা আবারও আমাদের জাতিকে রক্ষা করেছে।

সবশেষে বাঁধন লিখেছেন, আসুন, আমরা একসাথে একটি শান্তিপূর্ণ সমাধান এবং উজ্জ্বল ভবিষ্যতের জন্য কাজ করি। দয়া করে, বাড়ি ফিরে যান এবং সব ধরনের সহিংসতা প্রত্যাখ্যান করুন।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘স্বৈরাচারের চল্লিশা’য় অতিথি বাঁধন
আবু সাঈদ হত্যা: হঠাৎ আলোচনায় বেরোবি শিক্ষকের ফেসবুক পোস্ট
ছাত্র আন্দোলনে নির্বিচারে গুলি, তালিকায় যে ৯২ পুলিশ কর্মকর্তা
রিকশার পাদানিতে গুলিবিদ্ধ নাফিজের মরদেহ, মামলা করলেন বাবা