• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

হিরো আলমের সিনেমা ‘আরাফাতের চার বউ’ ও ‘মাস্তান হারুন’

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৩ আগস্ট ২০২৪, ১৬:৪৯
সংগৃহীত
ছবি: সংগৃহীত

আলোচিত-সমালোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। অভিনয় ও গানের পাশাপাশি নাম লিখেছেন রাজনীতিতেও। সবশেষ গেল বছর ঢাকা-১৭ আসনে উপ-নির্বাচনে সাবেক তথ্য-প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাতের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন হিরো আলম। প্রার্থী হওয়ায় সে সময় হিরো আলমকে রাস্তায় ফেলে পিটিয়েছিল দুর্বৃত্তরা। কিন্তু তিনি তখন জানান, কোনো দুর্বৃত্তরা না, আরাফাত ও আওয়ামী লীগের গুন্ডাবাহিনীরা তাকে পিটিয়েছে।

সেই আরাফাতকে এখন খুঁজছেন হিরো আলম। যা কদিন আগেই গণমাধ্যমকে জানিয়েছেন তিনি। এবার জানালেন, আরাফাতকে নিয়ে তিনি সিনেমা বানাতে যাচ্ছেন। নাম ‘আরাফাতের চার বউ’। সিনেমাটি নির্মাণ করবেন শাওন আশরাফ। শুধু তাই নয়, ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সাবেক প্রধান হারুন অর রশীদকে নিয়েও সিনেমা বানাচ্ছেন তিনি। ‘মাস্তান হারুন’ নামের সিনেমাটি নির্মাণ করবেন ইভান মল্লিক। আর দুটি সিনেমাই প্রযোজনা করবেন লন্ডন প্রবাসী জেনিফা চৌধুরী।

সিনেমা দুটি প্রসঙ্গে হিরো আলম বলেন, ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সাবেক প্রধান হারুন অর রশীদ তার ক্ষমতার অপব্যবহার করে অনেক দুর্নীতি ও অত্যাচার করেছে। তাকে নিয়ে নতুন করে বলার কিছুই নেই, দেশবাসী জানে। ছবিতে আমরা সেসব গল্পই তুলে ধরব।

তিনি আরও বলেন, আরাফাত, সে আমার বিপরীতে নির্বাচন করেছে। কিন্তু সেখানেও তার জনপ্রিয়তা হারিয়েছে। নির্বাচনে ভোট কারচুপি করে আরাফাতকে জেতানো হয়েছে। সে যে কত বড় বড় দুর্নীতির সঙ্গে জড়িত, তা দেশের মানুষ অনেকেই জানে না। আরাফাতের ব্যক্তিজীবন, রাজনীতি ও দুর্নীতি নিয়েই “আরাফাতের চার বউ” ছবিটি তৈরি হবে। আশা করি, ছবি দুটির মধ্যদিয়ে দেশের মানুষ তাদের আসল রূপ দেখবে।

সিনেমা দুটিতে কারা অভিনয় করবেন এমন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, আমাগী মাস থেকে ছবির দুটির শুটিং শুরু হবে। এর মধ্যেই আমরা অভিনয় শিল্পীদের তালিকা চূড়ান্ত করব।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিরো আলমের ওপর হামলা, অভিযুক্তদের জামিন
পুলিশ কর্মকর্তা আরাফাত ৩ দিনের রিমান্ডে
হত্যাচেষ্টার মামলা করলেন হিরো আলম
হিরো আলমের ওপর হামলা, নিন্দা জানিয়ে যা বলল বিএনপি