• ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১
logo

বন্যার্তদের ত্রাণ পাঠালেন ডিপজল

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৪ আগস্ট ২০২৪, ১৫:২৩
মনোয়ার হোসেন ডিপজল
মনোয়ার হোসেন ডিপজল

ভয়াবহ বন্যায় প্লাবিত হয়েছে ফেনী, নোয়াখালী, কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়াসহ বেশ কয়েকটি জেলা। পানিবন্দি হয়ে আছে লাখ লাখ মানুষ। মানবিক এই বিপর্যয়ে সাধারণ মানুষদের পাশাপাশি বন্যার্তদের পাশে এসে দাঁড়াচ্ছেন অনেক তারকাই। বরাবরের মতো এবারও বানভাসিদের জন্য এগিয়ে এসেছেন ঢাকাই সিনেমার প্রভাবশালী অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

জানা গেছে, বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম চালিয়ে যাচ্ছেন তিনি। ইতোমধ্যে কুমিল্লা ও ফেনীতে ট্রাকে করে ত্রাণ পাঠিয়েছেন ডিপজল। সেখানে নৌকায় করে দুর্গম এলাকায় ত্রাণ বিতরণ করেছে অভিনেতার টিম।

ডিপজলের পাঠানো ত্রাণের মধ্যে রয়েছে— বিশুদ্ধ পানি, বিস্কুট, চিড়া, গুড়, স্যালাইন, লাইটার, মোমবাতি, লুঙ্গি, শাড়িসহ প্রয়োজনীয় পণ্য। ডিপজলের এই ত্রাণ কার্যক্রমের সমন্বয় করেন তার সহকারী ফয়সাল।

তিনি বলেন, ডিপজল সাহেব আমাদের নির্দেশ দিয়েছেন পুরো ত্রাণ কার্যক্রম পরিচালনার। আমরা তার নির্দেশমতো দিন-রাত পরিশ্রম করে পণ্য প্যাকেট করে ট্রাকে বন্যার্তদের কাছে পৌঁছে দিচ্ছি। যতদিন প্রয়োজন ততদিন বন্যার্তদের পাশে থাকবেন বলে জানিয়েছেন তিনি।

যেকোনো দুর্যোগে এবং সাধারণ মানুষের সমস্যায় সবসময়ই পাশে দাঁড়ান ডিপজল। প্রতি বছর বিশ্ব ইজতেমার সময় সময় শত শত বাস বিনাভাড়ায় মুসল্লিদের যাতায়াতের ব্যবস্থা করেন এই অভিনেতা। এ ছাড়া সারাবছরই চলচ্চিত্রে বেকার শিল্পী ও কলাকুশলীদের নানাভাবে সহযোগিতা করেন তিনি। ফলে চলচ্চিত্রে দুঃসময়ের বন্ধু হিসেবে পরিচিত ডিপজল।

এর আগে, ২০২২ সালেও সিলেটের সুনামগঞ্জে ভয়াবহ বন্যার সময় দুর্গত এলাকায় দশ ট্রাক পণ্য পাঠিয়েছিলেন ডিপজল। বরাবরই দেশের দুর্যোগের সময় অসহায় মানুষের পাশে দাঁড়ান তিনি। সাধ্যমতো সহযোগিতার হাত বাড়িয়ে দেন এবং অন্যদেরও পাশে দাঁড়ানোর আহ্বান জানান এই অভিনেতা।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বন্যার্তদের ত্রাণ সহায়তা, খরচ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ
ত্রাণের টাকায় কৃষককে ঘর বানিয়ে দিলেন তাসরিফ খান
শুধু ত্রাণের কার্টন বিক্রি করেই যত লাখ টাকা পেল আস-সুন্নাহ ফাউন্ডেশন
বন্যার্তদের না দিয়ে ত্রাণের চাল রেখে দিলেন চেয়ারম্যান, অতঃপর...