• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

মাইকেল জ্যাকসনকে পেছনে ফেলে নতুন রেকর্ড টেলর সুইফটের

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৫ আগস্ট ২০২৪, ১৪:৩৫
ছবি সংগৃহীত

প্রয়াত আমেরিকান পপ তারকা মাইকেল জ্যাকসন ১৯৯৮ সালে ‘ব্যাড ট্যুর’-এ সাতবার ওয়েম্বলি স্টেডিয়ামে পারফর্ম করে রেকর্ড করেছিলেন। এতদিন তার এই রেকর্ড কেউ ভাঙতে পারেননি। তবে যে রেকর্ড ভাঙা ছিল, সেটি কোনো একক শিল্পীর ছিল না। আটবার ওয়েম্বলি স্টেডিয়ামে পারফর্ম করে রেকর্ড ভেঙেছিল পপ ব্যান্ড দল ‘টেক দ্যাট।’ কিন্তু এবার মাইকেল জ্যাকসনের সেই রেকর্ড ভেঙে দিলেন টেলর সুইফট।

ওয়েম্বলিতে আটবার কনসার্ট করে কিংবদন্তি এই পপতারকাকে পেছনে ফেললেন তিনি। এদিন ওয়েম্বলিতে শোর মাধ্যমে ইউরোপ ট্যুর শেষ করেন এই গায়িকা। তার শেষ কনসার্টটিও মনে রাখার মতোই ছিল।

জানা গেছে, গত ২০ আগস্ট লন্ডনের বিখ্যাত ওয়েম্বলি স্টেডিয়ামে পারফর্ম করেন সুইফট। মাইকেল জ্যাকসনের পর কোনো ট্যুরে একক শিল্পী হিসেবে তিনিই প্রথম অষ্টমবারের মতো ওয়েম্বলিতে পারফর্ম করলেন।

গত বছর শুরু হওয়া আলোচিত ‘দ্য ইরাস ট্যুর’ কনসার্ট দিয়ে এরই মধ্যে একটির পর একটি নতুন রেকর্ড গড়েছে টেলর সুইফট। এবার মাইকেল জ্যাকসনকে পেছনে ফেলে নতুন রেকর্ড গড়লেন তিনি।

রেকর্ড গড়ে ভক্তদের ধন্যবাদ জানিয়ে টেলর সুইফট বলেন, আপনারা এই সাফল্যের দাবিদার। ওয়েম্বলিতে একক শিল্পী হিসেবে আটবার শো করলাম, আপনারা পাশে না থাকলে এটা সম্ভব হতো না। ধন্যবাদ দিয়ে এই কৃতজ্ঞতা কখনই প্রকাশ করা যাবে না।

বিবিসির প্রতিবেদন থেকে জানা গেছে, যুক্তরাজ্যে টেলর সুইফটের গান শুনেছে প্রায় ১২ লাখ মানুষ। যা দেশটির অর্থনীতিতে অবদান রেখেছে ১ বিলিয়ন পাউন্ড।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টেলর সুইফটের ১০ মনোনয়ন
জ্যাকসনের সঙ্গে প্রথম সাক্ষাতের অজানা গল্প বললেন এ আর রহমান
মাইকেল জ্যাকসনের মৃত্যুতে বন্ধ ছিল গুগল, ভেঙে পড়ে ইন্টারনেট ব্যবস্থা
২৫ জুন: ইতিহাসে আজকের এই দিনে