• ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১
logo

ওপার বাংলার সিনেমায় কাজ করতে চান সোহানা সাবা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৪
সোহানা সাবা
সোহানা সাবা

শেখ হাসিনার পতনের পর থেকেই চাপের মধ্যে আওয়ামী লীগ সমর্থিত শিল্পীরা। এমনকি সামাজিকমাধ্যমেও কটাক্ষের মুখে পড়ছেন অনেকেই। অনেক শিল্পীই আওয়ামী লীগের নির্বাচনী মনোনয়ন কিনেছিলেন কিংবা চেয়েছিলেন। তাদেরই একজন অভিনেত্রী সোহানা সাবা।

সোহানা সাবা

অভিনয় দিয়ে খুব অল্প সময়ের মধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। চলচ্চিত্রেও নজর কাড়েন সাবা। এবার জানা গেল, ওপার বাংলার সিনেমায় কাজ করতে চান তিনি।

সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমকে সাবা জানিয়েছেন, ভারতে কাজের সুযোগ পেলে অবশ্যই করবেন তিনি। অভিনেত্রী বলেন, আমরা চাইলেই আপনাদের দেশে কাজ করতে যেতে পারি। বাকি রইল ভিসা সমস্যা। সেটা আগেও ছিল। আসলে, আমরাই এখনও মানসিক দিক থেকে তৈরি নই।

সোহানা সাবা

অভিনেত্রীর ভাষ্য, ভারতীয় সিনেমার ভক্ত তিনি। বিশেষ করে পশ্চিমবঙ্গের নির্মাতা কৌশিক গাঙ্গুলির সিনেমার অন্ধ ভক্ত। তার নির্মিত ‘বিসর্জন’, ‘বিজয়া’, ‘অর্ধাঙ্গিনী’অভিনেত্রীর ভীষণ প্রিয় সিনেমা। বলা যায়, কৌশিকের সিনেমায় অভিনয়ের জন্য মুথিয়ে রয়েছেন তিনি।

প্রসঙ্গত, ২০০৪ সালে প্রয়াত অভিনেত্রী ও নির্মাতা কবরীর ‘আয়না’চলচ্চিত্রে পা রাখেন সাবা। ‘খেলাঘর’, ‘চন্দ্রগ্রহণ’, ‘প্রিয়তমেষু’, ‘বৃহন্নলা’ ও ‘ষড়রিপু’ সিনেমায় কাজ করে দারুণ প্রসংশা কুড়িয়েছেন তিনি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিশ্বাস করতে চাই আলো আসবেই: সোহানা সাবা
নতুন বিপদে সাবা, দুই ঘণ্টা সময় দিয়ে করলেন হুঁশিয়ার
জেমস ক্যামেরনের সঙ্গে কাজ করার স্বপ্ন সোহানা সাবার!
যারা দেখিয়ে দেখিয়ে ধর্মচর্চার নামে বাড়াবাড়ি করে তারা বাটপার: সোহানা সাবা