• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

মন্ত্রিপাড়ায় ঘুম পাড়ানো প্রসঙ্গে মুখ খুললেন জাহারা মিতু

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৯
জাহারা মিতু
জাহারা মিতু

বেশ কিছুদিন ধরেই পর্দায় না থাকলেও সামাজিক যোগাযোগমাধ্যম কিংবা খবরের পাতায় বেশি আলোচনায় রয়েছেন চিত্রনায়িকা ও উপস্থাপিকা জাহারা মিতু। বিশেষ করে আওয়ামী লীগ সরকার পতনের পরই সাবেক সড়ক ও পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে তার সম্পর্ক নিয়ে চলছে জোর চর্চা। এতদিন বিষয়টি নিয়ে চুপ থাকলেও এবার মুখ খুলেছেন মিতু।

ওবায়দুল কাদেরের সঙ্গে তার সম্পর্ক নিয়ে নানা ‘চটকদার’ শিরোনামে খবর প্রচারে ভীষণ বিরক্ত এই অভিনেত্রী। যদিও মিতুর দাবি, ওবায়দুল কাদেরকে নিজের অভিভাবক মানতেন তিনি।

গত ৮ সেপ্টেম্বর এ প্রসঙ্গে নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট দেন মিতু। পাঠকদের জন্য অভিনেত্রীর স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো—

‘একটা আজব স্ক্রিপ্ট দিয়ে শুরু আজকের এই অবস্থা, একটা তৃতীয় সারির অনলাইন পোর্টাল যার নামও আমি এর আগে কখনো শুনিনি। হয়তো ওই নিউজটাই তাদের সবচেয়ে দ্রুত ভিউ পাওয়া একটি নিউজ।

কোনো সোর্স কিংবা প্রমাণ ছাড়াই মন্ত্রীপাড়ায় ঢুকে ঘুম পাড়ানোর মতো দুর্বল স্ক্রিপ্ট, সেইসঙ্গে দুর্দান্ত কাস্টিং। আর কি লাগে? ভিউয়ের জন্য এটাই যথেষ্ট। যখন সোর্স কি জিজ্ঞাসা করা হলো, উত্তর এলো সবাই তো বলে। এই সবাই তো বলে এটা কোনো সোর্স?

অথচ সবাই জানলো তার ওই স্ক্রিপ্ট দেওয়ার পর, তার আগে কেউ জান তো না। যাই হোক, খুঁজতে থাকলাম এই স্ক্রিপ্ট এর রচয়িতা কে? একটি ছবি পেলাম হাতে। রচয়িতা ছোট্ট মেয়ে কোলে বসে আছে। বাবার কোলে মেয়ে।

আমার আব্বু নেই, তাই হয়তো ছবিটা দেখে রাগ কিছুটা কমে গিয়েছিল। ভেবেছিলাম ছবিটা দিয়েই পোস্ট দেব, সাংবাদিকতার লাল-হলুদ-নীল রং নিয়ে কথা বলব। তবে থেমে গেলাম এই ছোট্ট মুখটার দিকে তাকিয়ে।

দোয়া করি মা, তোমার বাবা যেভাবে একটা মেয়ের বদনাম রটিয়েছে তা তোমার ভাগ্যে কখনও না জুটুক। তোমার নামে কেউ কখনও মিথ্যা অপবাদ না দিক, আল্লাহ যেন তোমাকে কোনো পাড়া-প্রতিবেশীরও মিথ্যা অপপ্রচারের ভাগীদার না করে। বড় হও, তবে বাবাকে এসব অপরাধের জন্য ঘৃণা করো না, হয়তো তোমার মুখে ভাত তুলে দিতেই আজ তার এই অবস্থা।’

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নায়িকা জাহারা মিতুকে নিয়ে দুই ক্রিকেটারের দ্বন্দ্ব!
ওবায়দুল কাদেরকে ঘুম পাড়ানোর বিষয়ে মুখ খুললেন নায়িকা মিতু
কাদের-আরাফাতসহ ৭৫ জনের বিরুদ্ধে মামলা
বন্যার্তদের পাশে জাহারা মিতু