• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্র দেওয়ার পরিবর্তে যে প্রস্তাব পান নয়নতারা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৯ সেপ্টেম্বর ২০২৪, ১৫:৫২
নয়নতারা
নয়নতারা

আর জি কর-কাণ্ডে বেশ কিছুদিন ধরেই উত্তাল অবস্থায় রয়েছে ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রি। অভিনেতা, নির্মাতা-প্রযোজকদের বিরুদ্ধে নায়িকাদের একের পর এক যৌন হয়রানির অভিযোগ প্রকাশ্যে আসছে। এবার জানা গেল, সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্র দেওয়ার পরিবর্তে কুপ্রস্তাব দেওয়া হয়েছিল অভিনেত্রী নয়নতারাকেও।

মূলত ভারতীয় সংস্থা হেমা কমিশনের রিপোর্টে উঠে এসেছে মালয়ালম চলচ্চিত্র জগতে যৌন হেনস্তার একের পর এক কালো অধ্যায়। পাশাপাশি মুখ খুলতে শুরু করেছেন ভুক্তভোগী অভিনেত্রীরাও।

জানা গেছে, নয়নতারাকেও বিছানায় যাওয়ার প্রস্তাব দেওয়া হয়। বিষয়টি গণমাধ্যমে অকপটে স্বীকার করেন এই অভিনেত্রী। এ প্রসঙ্গে নয়নতারা বলেন, গুরুত্বপূর্ণ চরিত্রের পরিবর্তে বিছানায় যাওয়ার প্রস্তাব দেওয়া হয় আমাকে। কিন্তু সাহস করে মুখের ওপর সেই প্রস্তাব ফিরিয়ে দিই আমি। কারণ, আমি জানি, নিজের যোগ্যতায় আমি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথমসারির অভিনেত্রী হয়ে উঠেছি।

মালায়ালাম সিনেমা ‘মানসিনাক্কারে’ সিনেমা দিয়ে রুপালি জগতে পা রাখেন নয়নতারা। বর্তমানে দক্ষিণী ইন্ডাস্ট্রির প্রথমসারির অভিনেত্রী তিনি।

প্রসঙ্গত, ২০২২ সালে নির্মাতা বিগনেশ শিবানের সঙ্গে ঘর বাঁধেন নয়নতারা। ক্যারিয়ারের পাশাপাশি দাম্পত্য জীবনে যমজ সন্তান নিয়ে বেশ সুখেই দিন পার করছেন এই অভিনেত্রী।


আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নয়নতারার পোস্ট ঘিরে রহস্য
সংসার ভাঙার গুঞ্জন নয়নতারার!
অভিনেত্রী নয়নতারার বিরুদ্ধে জিডি