• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

কারিনার যে বিষয়ে ঘোর আপত্তি সাইফের

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১১ সেপ্টেম্বর ২০২৪, ২০:২১
ছবি সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান। চল্লিশোর্ধ্ব বয়সেও রূপের দ্যুতি ছড়াচ্ছেন এই নায়িকা। বয়স ধরে রাখতে এবং সৌন্দর্য বৃদ্ধি করতে নানান ধরনের আর্টিফিশিয়াল ট্রিটমেন্ট নিয়ে থাকেন নায়িকারা। তবে সেই পালে গাঁ ভাসাননি কারিনা। নিজের সৌন্দর্য বাড়াতে আলাদাভাবে কিছুই করেন না তিনি।

তাছাড়া কারিনার স্বামী ও অভিনেতা সাইফ আলী খানও চান না সৌন্দর্য বৃদ্ধিতে আর্টিফিশিয়াল কিছু করুক অভিনেত্রী। এ বয়সে যেমন আছেন তেমনভাবেই কারিনাকে দেখতে পছন্দ করেন সাইফ।

এদিকে আর্টিফিশিয়াল কিছু না করেও দিন দিন বাড়ছে কারিনার সৌন্দর্য। অবশ্য অভিনেত্রীর ফিট থাকার নেপথ্যে রয়েছে বেশ কিছু রহস্য। তবে কোনো প্রকার বোটক্স কিংবা ফিলারের মতো আর্টিফিশিয়াল কোনো ট্রিটমেন্ট নয়, ঘরোয়া শরীরচর্চায় নিজের বয়স ধরে রেখেছেন কারিনা।

সম্প্রতি করণ জোহরের একটি শোতে এসে বোটক্স নিয়ে কথা বলেন কারিনা। সেখানে অভিনেত্রী জানান, নিজের সৌন্দর্য ধরে রাখতে আসলে এমন কোনো কিছুরই দরকার নেই কারিনার। তাছাড়া এসব আর্টিফিশিয়াল ট্রিটমেন্ট নিয়ে ঘোর আপত্তি রয়েছে সাইফেরও।

কারিনা বলেন, এ বয়সে যেমন আছি তেমনভাবেই দেখতে ভালোবাসেন সাইফ। আমিও আমার বয়স নিয়ে গর্বিত। ৪৪ বছরেও আমি তার কাছে আকর্ষণীয়। আসলে বয়স লুকানোর বিষয় না, বরং উদ্‌যাপনের বিষয়। আমি এমন ছবি করি যেখানে আমার বয়স স্পষ্ট বোঝা যায়। আর সেটা দেখতেই আমার ভালো লাগে। আমি চাই আমার দর্শক সেভাবেই দেখুন, যেমনটা আমি ব্যক্তিগতে জীবনে।

তবে অভিনেত্রী জানালেন, নিজেকে ফিট রাখতে ডায়েটের ওপর বেশ সতর্ক কারিনা। তার ভাষ্যমতে, বোটক্স না করালেও শরীরচর্চা করি। ভালো খাওয়া দাওয়া করি, ভালো ওয়াইন ছাড়া মদ্যপান করি না। ভালো বন্ধুদের সঙ্গেও যোগাযোগ রাখি।

প্রসঙ্গত, কারিনা-সাইফের সংসারে তৈমুর ও জাহাঙ্গীর নামে দুই পুত্রসন্তান রয়েছে। একসময় যদিও সে সময় সাইফকে বিয়ে করতে নাকি তাকে নিষেধ করেছিলেন অনেকেই। কিন্তু কথা শোনেননি কারিনা। কারণ, নিজের জীবনের সিদ্ধান্ত নিয়ে বরাবরই আত্মবিশ্বাসী তিনি। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে বেশ সুখেই দিন পার করছেন কারিনা।

আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে সঞ্জয় লীলার ওপর ক্ষুব্ধ কারিনা
সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন না যে বলি তারকারা
ধর্মীয় অনুভূতিতে আঘাত, আইনি নোটিশ পেলেন কারিনা
ছোট ছেলেকে নিয়ে কেন অপরাধবোধে ভোগেন কারিনা