• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

দুর্ঘটনার কবলে মধুমিতা, দুমড়েমুচড়ে গেছে অভিনেত্রীর গাড়ি

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৩:০০
ছবি সংগৃহীত

ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। দুর্ঘটনায় দুমড়েমুচড়ে গেছে অভিনেত্রীর গাড়ি। সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিজেই জানিয়েছেন মধুমিতা।

সোমবার (১৬ সেপ্টেম্বর) কলকাতার নিমতলা ঘাটের ভূতনাথ মন্দিরে পূজা দিতে যাওয়ার সময়ে তাকে বহনকারী গাড়িটিকে ধাক্কা দেয় একটি লড়ি। এতে অল্পের জন্য মধুমিতা প্রাণে বেঁচে গেলেও তার গাড়িটি দুমড়েমুচড়ে গেছে।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, দুর্ঘটনার সময়ে গাড়ির চালকের ঠিক পেছনের সিটে বসেছিলেন মধুমিতা। অভিনেত্রীর গাড়ির যে পাশে বসেছিলেন পণ্যবাহী গাড়িটি সেই পাশেই ধাক্কা দেয়। এতে গাড়ি দুমড়েমুচড়ে গেলেও মধুমিতার কোনো ক্ষতি হয়নি। তিনি সুস্থই আছেন।

ঘটনার বর্ণনা দিয়ে গণমাধ্যমে মধুমিতা বলেন, প্রিন্সেপ ঘাট থেকে ভূতনাথ মন্দিরে পূজা দিতে যাচ্ছিলাম। হঠাৎ গাড়িতে এসে ধাক্কা মারে পণ্যবাহী গাড়িটি। ঘটনার পর ওই গাড়ির চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু তাকে আটকানো হয়। শেষ পর্যন্ত আমিও নেমে পড়ি গাড়ি থেকে।

অভিনেত্রী আরও বলেন, পুরো ঘটনাটি ভিডিও রেকর্ডিং করি মোবাইলে। এরই মধ্যে পুলিশ চলে আসে। অন্য একটি গাড়িতে করে আমি পূজা দিতে যাই। ভালোভাবেই পূজা দিয়েছি। অনেক বাজে কিছু হতে পারত। মহাদেবের কৃপায় এবারের মতো বেঁচে গেছি। কোনো ক্ষতি হয়নি। আমি সুস্থ আছি।

প্রসঙ্গত, পশ্চিমবঙ্গের স্টার জলসা চ্যানেলে প্রচারিত ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান মধুমিতা। বাংলাদেশের দর্শকদের কাছেও ‘পাখি’ নামেই পরিচিত তিনি। এরপর আরও বহু সিরিজ ও সিনেমায় দেখা গেছে অভিনেত্রীকে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কার নামে সিঁথিতে সিঁদুর পরছেন মধুমিতা, মুখ খুললেন অভিনেত্রী
নেটদুনিয়ায় মধুমিতার বিস্ফোরক ভিডিও বার্তা
ক্ষমা চাইলেন মধুমিতা
নেট দুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন মধুমিতা