• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

শাহরুখপুত্রের ওয়েব সিরিজে সালমান, রয়েছে আরও চমক

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৩:৩৬
আরিয়ান খান ও সালমান খান
আরিয়ান খান ও সালমান খান

বলিউড তারকাদের বেশিরভাগ সন্তানেরা সাধারণত বাবা-মায়ের মতোই পর্দার সামনেই কাজ করতে চান। তবে এ ক্ষেত্রে ভিন্নতা দেখা যায় শাহরুখপুত্র আরিয়ান খানকে। লম্বা, স্মার্ট, দেখতেও বেশ সুদর্শন তিনি। বলা যায়, বলিউডের হিরোদের চেয়ে কোনো দিক থেকে কম যান না শাহরুখপুত্রও। তবুও পর্দার সামনে নয়, বরং ক্যামেরার পেছনে কাজ করতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন এই স্টারকিড।

অভিনেতা নয়, নির্মাতা হিসেবে নিজের ক্যারিয়ার গড়তে চান আরিয়ান। সেভাবেই নিজেকে তৈরি করছেন তিনি। পরিকল্পনা অনুযায়ী, পরিচালনার কাজ শুরু করেছেন আরিয়ান। ইতোমধ্যে বিজ্ঞাপনও নির্মাণ করেছেন শাহরুখপুত্র। এবার ওয়েব সিরিজ নির্মাণ করছেন তিনি।

সিরিজটির নাম ‘স্টারডম’। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন মোনা সিং। আর শাহরুখপুত্রের ওয়েব সিরিজে ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমান খানকে। রয়েছেন শাহরুখ নিজেও।

ভারতীয় গণমাধ্যম নিউজ১৮-কে ঘনিষ্ঠ একটি সূত্র বলেন, আরিয়ানের ওয়েব সিরিজের একটি এপিসোডে দেখা যাবে সালমানকে। এরই মধ্যে নিজের অংশের শুটিং শেষ করেছেন সালমান। তাকে ক্যামিও চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়ার সঙ্গে সঙ্গেই রাজি হয়ে যান তিনি।

সূত্রটি আরও বলেন, ‘স্টারডম’-এ ক্যামিও চরিত্রে অভিনয়ের জন্য যখন সালমানকে প্রস্তাব দেওয়া হয়, তখন দ্বিতীয় কোনো শব্দ উচ্চারণ করেননি তিনি। শাহরুখ ও তার পরিবারের সঙ্গে খুবই ঘনিষ্ঠ সম্পর্ক সালমানের। তাই আরিয়ানকে ‘হ্যাঁ’ বলতে খুব বেশি সময় ব্যয় করেননি তিনি।

তবে একসঙ্গে কোনো এপিসোডে দেখা যাবে না শাহরুখ-সালমানকে। এদিকে আরিয়ানের সিরিজে দুই তারকার উপস্থিতির খবর পেয়ে ভীষণ উচ্ছ্বসিত তাদের ভক্তরা। সিরিজটি দেখার জন্য অধীর আগ্রহে মুখিয়ে রয়েছেন তারা।

প্রসঙ্গত, আরিয়ানের নির্মিতব্য ওয়েব সিরিজে ‘স্টারডম’-এ ক্যামিও চরিত্রে দেখা যাবে একঝাঁক তারকাকে। এ তালিকায় রয়েছেন— রণবীর কাপুর, রণবীর সিং, করণ জোহর, ববি দেওল, বাদশাসহ আরও অনেকে।


আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সালমান-রাশমিকার আইটেম গানে ২০০ নৃত্যশিল্পী
পাঁজরের দুটো হাড় ভেঙে গেছে সালমানের
যে কারণে কার্ড ছাপানোর পরও ভেঙে যায় সালমানের বিয়ে
কেন ধাক্কা মেরে ঘর থেকে বের দেওয়া হয় শাহরুখকে