• ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
logo

মা হওয়ার পরই বড় পদক্ষেপ নিলেন দীপিকা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:১১
দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং
দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং

সদ্যই দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের সংসারে এসেছে নতুন সদস্য। সন্তানের আগমনে যেন জ্বলজ্বল করছে তাদের জীবন। তবে মেয়ের জন্মের পরেই জীবনে বড় পরিবর্তন আনতে চলেছেন দীপিকা-রণবীর। নিলেন বড় পদক্ষেপ।

ঠিকানা পারবর্তন করছেন এই তারকা দম্পতি। মুম্বাইয়ের বান্দ্রায় বিলাসবহুল একটি বহুতল ভবনে নতুন ফ্ল্যাট কিনেছেন দীপিকা-রণবীর। গত ১২ সেপ্টেম্বর নতুন বাড়ির রেজিস্ট্রেশন করেছেন তারা।

জানা গেছে, রণবীরের মা অঞ্জু ভবনানির বাড়ির পাশেই নতুন ফ্ল্যাট কিনেছেন দীপিকা-রণবীর। সাগর রেশম আবাসনের ১৫ তলায় ফ্ল্যাট কিনেছেন তারা। তাদের এই ফ্ল্যাট থেকে নাকি সমুদ্রও দেখা যায়। তাই দামও আকাশছোঁয়া। ১৭.৮ কোটি টাকা দিয়ে নতুন ফ্ল্যাটটি কিনেছেন দীপিকা-রণবীর। তাদের নতুন ফ্ল্যাটের আয়তন ১৮৪৫ বর্গফুট।

কয়েক বছর আগে বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডে ১১,২৬৬ বর্গফুটের একটি বিলাসবহুল বাড়ি কিনেছিলেন দীপিকা-রণবীর। সমুদ্রমুখী এই বাড়ি আয়তন ১১,২৬৬ বর্গফুট। এছাড়াও ১৩০০ বর্গফুটের একটি অতিরিক্ত জায়গাও রয়েছে সেই বাড়ির সঙ্গে। ১০০ কোটি টাকা দিয়ে এই বাড়ি কিনেছিলেন তারা। ২০২১ সালে আলিবাগেও একটি বাড়ি কেনেন দীপিকা-রণবীর। এই বাড়ির দাম ২২ কোটি টাকা।

আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেয়ের নাম কী রাখছেন রণবীর-দীপিকা
কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাড়ুকোন
হাসপাতালে দীপিকা
প্রকাশ্যে দীপিকার বেবিবাম্পের ছবি