• ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১
logo

কড়া ডায়েটে অজ্ঞান হয়ে হাসপাতালে অভিনেত্রী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৩
পূজারিণী ঘোষ
পূজারিণী ঘোষ

সৌন্দর্য বৃদ্ধির জন্য বিভিন্ন ধরনের পথ অবলম্বন করেন তারকারা। বিশেষ করে অভিনেত্রীরা। কেউ সার্জারি করে নিজের চেহারা পরিবর্তন করে ফেলেন, কেউ সুন্দর ফিটনেসের জন্য কড়া ডায়েট করেন। এসব করতে গিয়ে বিপত্তিতেও পড়েন অনেকে। এবার কড়া ডায়েটে অজ্ঞান হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন কলকাতার অভিনেত্রী পূজারিণী ঘোষ।

কড়া ডায়েট যে এমন বিপদ ডেকে আনবে, তা আগে থেকে আন্দাজও করতে পারেননি তিনি। যার ফলাফলও হয়েছে ভয়াবহ! অসুস্থ হয়ে এখন হাসপাতালের বিছানায় দিন কাটছে তার।

পূজারিণী ঘোষ

ভারতীয় গণমাধ্যমের সূত্র অনুযায়ী, কড়া ডায়েট অনুসরণ এবং স্ট্রেসের কারণে আচমকাই রক্তচাপ কমে যায় পূজারিণীর। তিনবার জ্ঞান হারান তিনি। এরপর দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। এমনকি অভিনেত্রীর শারীরিক অবস্থা দ্রুত অবনতি হওয়ায় আইসিইউতে রাখা হয়েছে।

পূজারিণী ঘোষ

মডেলিং থেকে অভিনয়ে আসেন পূজারিণী। গেল বছর মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘কৈফিয়ৎ’। অভিরূপ ঘোষ পরিচালিত ‘ওঝা’ ওয়েব সিরিজেও কাজ করেছেন তিনি। এ ছাড়াও পূজার ঝুলিতে রয়েছে ‘অন্য রূপকথা’ এবং ‘আসমানি ভোর’ নামে দুটি সিনেমা।

পূজারিণী ঘোষ

বেশ কয়েক বছর ধরেই টালিউডে রয়েছেন পূজারিণী। ‘জে এল ফিফটি’র মতো হিন্দি ওয়েব সিরিজে অভয় দেওলের সঙ্গে অভিনয় করেছেন তিনি।

এক সাক্ষাৎকারে পূজারিণী জানয়েছিলেন, শুধুমাত্র খবরে থাকার জন্য কাজ করতে রাজি নন তিনি। যে কাজ তাকে তৃপ্তি দেবে না, সে রকম চরিত্রে অভিনয় করতে চান না এই অভিনেত্রী।

আরটিভি/এইচএসকে/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এ কাজ কোনো দিনই করতে চাই না আমি: পূজা চেরী
অবশেষে মুখ খুললেন সেলেনা গোমেজ
কনসার্টের টাকায় ৩ হাজার শিশুর হার্ট সার্জারি 
প্লাস্টিক সার্জারি করে বিপাকে এষা