• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

অবশেষে দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হলো লিজার

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১৫:৪৯
সানিয়া সুলতানা লিজা

সংগীত জগতের জনপ্রিয় গায়িকা সানিয়া সুলতানা লিজা। বিয়ে এবং কন্যা সন্তানের মা হওয়ার কারণে দীর্ঘদিন গানের জগত থেকে দূরে ছিলেন তিনি। কয়েকমাস আগে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে আবারও গানের ভুবনে ব্যস্ত হয়ে পড়েছেন লিজা। এছাড়া দীর্ঘদিনের একটা স্বপ্নও পূরণ হয়েছে গায়িকার।

জানা গেছে, বহুদিন ধরেই সঙ্গীতশিল্পী, সুরকার ও সঙ্গীত পরিচালক নকীব খানের সুরে একটি গান গাওয়ার ইচ্ছে ছিল তার। অবশেষে সেই স্বপ্ন পূরণ হলো তার। ।

ফোয়াদ নাসের বাবুর সঙ্গীতায়োজন এবং ড. শোয়েব আহমেদের কথায় ‘পূর্ণিমা চাঁদ’ শিরোনামে গানটির সুর করেছেন নকীব খান। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন রাজ বিশ্বাস শংকর। আর এই গানটিতে কণ্ঠ দিয়েই স্বপ্ন পূরণ হলো লিজার। এরইমধ্যে গায়িকার নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে গানটি।

লিজা বলেন, আমার দীর্ঘদিনের স্বপ্ন ছিল নকীব খান স্যারের সুরে একটি গান করার। এই গানটি গাওয়ার মধ্যদিয়ে আমার সেই স্বপ্ন পূরণ হয়েছে। ধন্যবাদ গানটির গীতিকারসহ শ্রদ্ধেয় ফোয়াদ নাসের বাবু স্যারকে। সবার সম্মিলিত প্রয়াসে এই গান শ্রোতাদের কাছে পৌঁছে দেওয়া হয়েছে। গানটি প্রকাশের পর দর্শকশ্রোতাদের ভালো সাড়া পাচ্ছি।

এ ছাড়া ভক্তদের জন্য শিগগিরই নিজের কণ্ঠে মৌলিক গান প্রকাশ করতে যাচ্ছেন লিজা। গানের শিরোনাম ‘তুমি এলে’। নূরুল ইসলাম মানিকের কথায় গানটির সুর করেছেন ফয়সাল আহমেদ এবং সঙ্গীতায়োজনে ছিলেন মীর মাসুম। গায়িকার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘লিজা’-তেই মুক্তি পাবে গানটি।


আরটিভি /এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৪০ বছর পর সোলসের সঙ্গে নকীব খান
জুয়েলকে আল্লাহ ভালো রাখুক, এ প্রার্থনাই করছি: নকীব খান
কাজ পরিচিতদের মধ্যে ভাগাভাগি হয়ে যাচ্ছে: লিজা
কন্যাসন্তানের মা হলেন সংগীতশিল্পী লিজা