• ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১
logo

যে কারণে শাহরুখ-কাজল জুটি ভেঙে দেন অজয়

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১৯:৫৫
ছবি সংগৃহীত

বলিউডের বিখ্যাত জুটি শাহরুখ খান ও কাজল। নব্বই দশকে বেশ কিছু সিনেমায় একসঙ্গে কাজ করে দর্শকদের মন ছুঁয়ে যান এই জুটি। তাদের সিনেমা মানেই হিট। তবে হঠাৎ একসঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছিলেন তারা। এতে মন ভেঙে যায় অনেক ভক্তের। এমনকি ফিরিয়ে দিয়েছিলেন বহু সিনেমার প্রস্তাবও।

সেসময় বলিউডে শোনা যায়, শাহরুখ-কাজল জুটি নাকি ভেঙে দিয়েছিলেন অভিনেত্রীর স্বামী অভিনেতা অজয় দেবগন। শাহরুখের সঙ্গে কাজলের জুটি হয়ে কাজ করা পছন্দ করতেন না তিনি।

তখন একটি সিনেমার প্রস্তাব গ্রহণের কথা ভাবছিলেন শাহরুখ-কাজল। সে কারণে অজয়ের কাছে অনুমতি চাইতে গেলে শাহরুখকে খালি হাতেই ফিরিয়ে দিয়েছিলেন তিনি।

এ প্রসঙ্গে অজয় জানিয়েছিলেন, দর্শকরা শাহরুখ-কাজলকে একসঙ্গে দেখতে পছন্দ করেন। কিন্তু কোথাও গিয়ে সেটা মানতে পারছিলেন না তিনি। এমনকি অজয়-কাজলের বিবাহবিচ্ছেদ চেয়ে ভক্তরা নাকি ই-মেইলও করেন তাকে। ফলে বিতর্ক থেকে সেই মুহূর্তে নিজেকে সরিয়ে রাখতে চেয়েছিলেন অজয়।

মূলত এ কারণেই শাহরুখ-কাজল জুটি ভেঙে দেন তিনি। দর্শকদের কাছে এই জুটিকে নিয়ে আলাদা আবেগ তৈরি হয়। যা কিনা অজয়-কাজলের সম্পর্কের মধ্যে জটিলতা সৃষ্টি করতে পারে। যার ফলে অজয় এই সিদ্ধান্ত নিয়েছিলেন যে, শাহরুখ ও কাজল একসঙ্গে কাজ করবেন না।

তবে সেই সিদ্ধান্ত খুব বেশিদিন ধরে রাখেননি অজয়। ফলে অপেক্ষা দীর্ঘ হলেও তারা একসঙ্গে আবারও পর্দায় ফেরেন। ২০১৫ সালে মুক্তি পায় শাহরুখ-কাজলের ‘দিলওয়ালে’। সে সিনেমাও ব্যাপক ঝড় তোলে দর্শকদের মনে। সময়ের সঙ্গে সঙ্গে পরিস্থিতি পাল্টাতে থাকে। ফলে শাহরুখ-অজয়ের মধ্যে যে অস্বস্তি তৈরি হয়েছিল, ধীরে ধীরে সেটা মিটে যায়। কাজল শাহরুখের সঙ্গে কাজ শুরু করেন।

বিষয়টি নিয়ে শাহরুখ বলেছিলেন, সাধারণ মানুষ অনেক সময় অনেক কিছু বলেন, কিন্তু সেটি কখনোই পেশাগত জীবনে প্রভাব ফেলতে দেওয়া যাবে না।

প্রসঙ্গত, ১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন অজয়-কাজল। বর্তমানে এক ছেলে ও এক মেয়েকে নিয়ে বেশ সুখেই সংসার করছেন এই তারকা দম্পতি।

আরটিভি/এইচএসকে/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকার মালিক শাহরুখকন্যা সুহানা
শাহরুখপুত্রের ওয়েব সিরিজে সালমান, রয়েছে আরও চমক
নতুন লুকে ভক্তদের চমকে দিলেন শাহরুখ
শাহরুখের দেখা পেতে ৩৫ দিন ধরে যে কাণ্ড ঘটালেন ভক্ত