• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

সিনেমা দেখার সময় প্রেক্ষাগৃহেই দর্শকের মৃত্যু!

বিনোদন ডেস্ক, আরটিভি

  ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৭:১৭
সংগৃহীত
ছবি: সংগৃহীত

দক্ষিণী সুপারস্টার জুনিয়র এনটিআর ও বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর অভিনীত ‘দেবারা পার্ট ১’ শুক্রবার (২৯ সেপ্টেম্বর) মুক্তি পেয়েছে। কোরাতালা শিব পরিচালিত এই ছবি বক্স অফিসে শুরুতেই দারুণ সাফল্য পেয়েছে।

পর্দায় প্রথমবার জুনিয়র এনটিআর ও জাহ্নবী কাপুরের রোম্যান্স দেখে চোখ ফেরাতে পারেননি দর্শক।‌ সেই সঙ্গে যোগ হয়েছে সাইফ আলি খানের অসামান্য অভিনয়। এই ছবির মাধ্যমে তেলুগু ছবির জগতে অভিষেক হলো সাইফ ও জাহ্নবীর। সবকিছু ঠিকঠাকই ছিল। তবে এর মধ্যেই ঘটে গেল এক হৃদয়বিদারক ঘটনা। দর্শক যখন এই সিনেমা দেখতে গিয়ে রোমাঞ্চিত হচ্ছেন তখন অন্ধ্র প্রদেশে একজন দর্শক সিনেমা দেখে অসুস্থ হয়ে মারা গেছেন।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুসারে, অন্ধ্র প্রদেশের অপ্সরা থিয়েটারে ‘দেবারা’র বিশেষ স্ক্রিনিং দেখতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন জুনিয়র এনটিআর-এর এক ভক্ত। তার নাম মাস্তান ভ্যালি। বয়স হয়েছিল ৩৫ বছর।

প্রতিবেদনে বলা হয়েছে, ছবিটির প্রদর্শনীর সময় মাস্তান বেশ উৎসাহী ছিলেন। সবার মতো তিনিও উল্লাস করছিলেন। কিন্তু হঠাৎ অসুস্থ বোধ করতে শুরু করেন। তাৎক্ষণিকভাবে তাকে নিকটস্থ একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ভর্তিও করা হয়। কিন্তু বাঁচানো সম্ভব হয়নি।

এই ঘটনার পর আবারও সিনেমা হলে সুরক্ষা ও নিরাপত্তার বিষয়গুলো আলোচনায় উঠে আসছে। ইতোমধ্যেই এই অপ্রত্যাশিত ঘটনার সঠিক কারণ জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

আরটিভি /এএ/এআর

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাত-পা অবশ, বাথরুমেও যেতে পারছিলাম না: জাহ্নবী
সিনেমায় আসার আগেই পর্ন সাইটে ছবি, মুখ খুললেন জাহ্নবী কাপুর
নতুন সিনেমার প্রচারে জাহ্নবীর অভিনব পন্থা
মাত্র ৩২ হাজার টাকা খরচ করলেই থাকা যাবে শ্রীদেবীর বাড়িতে!