• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

তবে কি এবার সত্যিই বিয়ের পিঁড়িতে বসছেন প্রভাস

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১০ অক্টোবর ২০২৪, ১৩:২৭
প্রভাস

বলিউডের সালমান খান এখনও ব্যাচেলর। কখনও বিয়ে করবেন কী না, সে নিয়েও রয়েছে নানান তর্ক-বিতর্ক। এদিকে তার পথেই যেন হাঁটছেন দক্ষিণী সিনেমার সুপারস্টার প্রভাস। তাদের সময়ের অনেক তারকাই বিয়ে করে সংসার পাতলেও, তারা এখনও সিঙ্গেলই রয়ে গেছেন।

প্রভাস বিয়ে করতে যাচ্ছেন বেশ কয়েকবার এমন গুঞ্জন উঠলেও, তা আলোচনা-সমালোচনার মধ্যেই সীমাবদ্ধ। ‘বাহুবলি’সিনেমার সাফল্যের পর তারকা বনে যান তিনি। সিনেমাটির জন্য দীর্ঘদিন সময় দিয়েছেন। এমনকি এই সিনেমার প্রতি মনোযোগ যেন নষ্ট না হয়, এজন্য বিয়ে পর্যন্ত পিছিয়ে দিয়েছিলেন বলেও তখন শোনা যায়।

‘বাহুবলি’ সিনেমা মুক্তির পর প্রভাসের প্রেম-বিয়ে নিয়ে অনেক গুঞ্জন শোনা গেছে। সিনেমাটিতে তার সহঅভিনেত্রী আনুশকা শেঠিকে বিয়ে করছেন বলেও খবর ছড়ায় চারদিক। তবে সেটাও ছিল কেবলই গুঞ্জন। ফের বিয়ের ইস্যু নিয়ে খবরের শিরোনাম হলেন প্রভাস। এবার তিনি বিয়ের ঘোষণা দেবেন বলে ইঙ্গিত দিলেন প্রভাসের কাকি।

পিঙ্কভিলার এক প্রতিবেদন অনুযায়ী, প্রভাসের কাকা প্রয়াত অভিনেতা কৃষ্ণা রাজুর স্ত্রী শ্যামলা দেবী কনক দুর্গা মন্দিরে গিয়েছিলেন। সেখানে গণমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে প্রভাসের বিয়ের ইঙ্গিত দেন।

তিনি জানান, খুব শিগগিরই বিয়ের ঘোষণা দেবেন প্রভাস। তবে প্রভাসের হবু স্ত্রী কে তা জানতে চাইলে টু শব্দও করেননি শ্যামলা দেবী। এরপর থেকে প্রভাসের বিয়ে নিয়ে ফের জল্পনা শুরু হয়েছে নেট দুনিয়ায়।

এর আগে শ্যামলা দেবী বলেছিলেন, পুরো পরিবার চায় প্রভাস বিয়ে করুক। আমরা বিশ্বাস করি, সঠিক সময়ে তার বিয়ে হবে।

প্রসঙ্গত, প্রভাস অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’। গত ২৭ জুন মুক্তি পায় এটি। সিনেমাটির প্রচার অনুষ্ঠানে গিয়ে এ অভিনেতা জানিয়েছিলেন, এখনই বিয়ে করছেন না তিনি।


আরটিভি/এইচএসকে/এআর

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাহরুখপুত্রের ওয়েব সিরিজে সালমান, রয়েছে আরও চমক
সালমান-রাশমিকার আইটেম গানে ২০০ নৃত্যশিল্পী
পাঁজরের দুটো হাড় ভেঙে গেছে সালমানের
যে কারণে কার্ড ছাপানোর পরও ভেঙে যায় সালমানের বিয়ে