• ঢাকা সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ৬ কার্তিক ১৪৩১
logo

‘মুন্না ভাই থ্রি’ নিয়ে যা বললেন নির্মাতা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২০ অক্টোবর ২০২৪, ১৩:২০
ছবি: সংগৃহীত

সঞ্জয় দত্ত অভিনীত বলিউডের জনপ্রিয় সিনেমা ‘মুন্না ভাই এমবিবিএস’। দীর্ঘদিন ধরেই সিনেমাটির তৃতীয় কিস্তি নির্মাণের গুঞ্জন উঠেছে বলিপাড়ায়। এর আগে এ ফ্র্যাঞ্চাইজির দুটি সিনেমাই ব্যাপক সফলতা পায় বক্সঅফিসে। এরপর থেকেই এ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী কিস্তির জন্য অপেক্ষায় প্রহর গুনছেন সিনেমাপ্রেমীরা।

অবশেষে ‘মুন্না ভাই থ্রি’ নিয়ে নতুন তথ্য দিলেন নির্মাতা রাজকুমার হিরানি। ২০১৮ সালে তিনি জানিয়েছিলেন, সিনেমাটি তুতীয় কিস্তির চিত্রনাট্যের কাজ চলছে। এরপর বহুবার সিনেমাটি নির্মাণের খবর শোনা গেলেও সবই গুঞ্জনেই সীমাবদ্ধ রয়েছে।

সম্প্রতি মুম্বাইতে একটি অনুষ্ঠানে হাজির হয়ে ‘মুন্না ভাই’ ফ্র্যাঞ্চাইজি কথা বলেন রাজকুমার হিরানি। নির্মাতা বলেন, ইতোমধ্যে সিনেমাটির ৫টি চিত্রনাট্যের কাজ অর্ধেক শেষ করেছি। ৬ মাস সময় ব্যয় করে একটি চিত্রনাট্যের বিরতি পর্যন্ত পৌঁছেছি। এর মধ্যে রয়েছে— ‘মুন্না ভাই এলএলবি’, ‘মুন্না ভাই চালে আমরিকা’ প্রভৃতি।

তিনি আরও বলেন, এ ফ্যাঞ্চাইজির পরবর্তী কিস্তিগুলো মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর চেয়েও ভালো হতে হবে। কিন্তু এখন আমার কাছে ইউনিক একটি আইডিয়া আছে। বর্তমানে সেটা নিয়েই কাজ করছি আমি।

‘মুন্না ভাই থ্রি’ প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘মুন্না ভাই’ সিনেমার পরবর্তী পার্টের জন্য সাঞ্জু যে কোনো সময় আমার বাড়ি এসে হুমকি দেবে। ‘মুন্না ভাই থ্রি’ নিয়ে কাজ করার বিষয়টি গুরুত্বে সঙ্গে দেখছি।

প্রসঙ্গত, ২০০৩ সালে মুক্তি পায় ‘মুন্না ভাই এমবিবিএস’। ২০০৬ সালে এ ফ্যাঞ্চাইজির দ্বিতীয় সিনেমা ‘লাগে রাহো মুন্না ভাই’ মুক্তি পায়। পরে ২০০৭ সালে গুঞ্জন ওঠে ‘মুন্না ভাই চালে আমরিকা’ নির্মাণ করবেন রাজকুমার হিরানি। যদিও পরবর্তী সময়ে আলোর মুখ দেখেনি সিনেমাটি। ১৮ বছর পর আবারও দর্শকপ্রিয় এ ফ্যাঞ্চাইজির পরবর্তী সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন তিনি।


আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের বিয়ে করলেন সঞ্জয় দত্ত, তবে...