• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

একজন দিয়ে আর কতদিন ইন্ডাস্ট্রি টিকবে: কাজী হায়াৎ

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২১ অক্টোবর ২০২৪, ১৯:২৬
কাজী হায়াৎ

দীর্ঘদিন ধরেই মন্দাভাব চলছিল ঢাকাই চলচ্চিত্রে। বর্তমানে সেটা অনেকটাই কেটে গেছে। ভিন্ন ভিন্ন গল্পে নির্মিত হচ্ছে সিনেমা। হলমুখী হচ্ছেন দর্শকরাও। চলচ্চিত্রে অনেক দিন ধরে রাজ করছেন চিত্রনায়ক শাকিব খান।

ঢালিউডে আরও বেশ কয়েকজন নায়ক থাকলেও, সেভাবে কোনো কাজ নেই তাদের। তাই বলাই যায়, ইন্ডাস্ট্রি টিকে আছে শাকিবের হাত ধরেই। এবার বিষয়টি নিয়ে কথা বলেছেন গুণী নির্মাতা কাজী হায়াৎ।

সম্প্রতি রাজধানীতে ‘সিনেমার ভবিষ্যৎ’ শীর্ষক এক আলোচনার আয়োজন করে টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেজাব)। সেখানে আলোচনায় উঠে আসে শাকিবের নাম।

এ সময় কাজী হায়াৎ বলেন, শাকিবের প্রতি মানুষ আগ্রহ দেখায়। সে ১০০-তে ১০০ কিন্তু অন্যরা মাত্র ১০। এই একটি ছেলে সিনেমাকে দীর্ঘবছর ধরে টিকিয়ে রেখেছেন। তবে একজন দিয়ে ইন্ডাস্ট্রি আর কতদিন টিকবে?

তিনি আরও বলেন, শাকিবের মতো এমন একটা ছেলেই আছে যার সিনেমার প্রতি আগ্রহ দেখায় মানুষ, হল মালিকরাও অপেক্ষায় থাকে। এ জন্য শাকিবকে দিয়ে মুক্তির আগে কমপক্ষে ৩ কোটি টাকা তোলা সম্ভব।

প্রসঙ্গত, আলোচনাসভায় উপস্থিত ছিলেন প্রযোজক, পরিচালক থেকে সিনেমা সংশ্লিষ্ট অনেকেই। সেখানে চলচ্চিত্রে শাকিবের অবদান নিয়ে কথা হয়।


আরটিভি/এইচএসকে-টি

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উর্দু ভাষায় মুক্তি পাচ্ছে শাকিবের যে সিনেমা
এবার শাকিবের সঙ্গী হচ্ছেন পূর্ণিমা-শ্রাবন্তী
সিনেমায় নায়ক হিসেবে শাকিবকে চান শখ
শাকিব খানের নেতৃত্বে শক্তিশালী দল গঠন করল ঢাকা ক্যাপিটালস