• ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১
logo

‘কেজিএফ থ্রি’ নিয়ে নতুন সুখবর দিলেন ইয়াশ

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৩ অক্টোবর ২০২৪, ১৬:১১
সংগৃহীত
ছবি: সংগৃহীত

থমকে যাওয়া কন্নড় সিনেমা ইন্ডাস্ট্রিকে চাঙা করেছিল যে সিনেমাটি তার নাম ‘কেজিএফ’। ২০১৮ সালে মুক্তি পায় কেজিএফ: চ্যাপ্টার ওয়ান। সিনেমটি মুক্তির পর বেশ সাড়া ফেলে। সিনেমাটির সিকুয়েলও ব্যাপক সাড়া জাগায়। ২০২২ সালের এপ্রিলে যশ অভিনীত ‘কেজিএফ চ্যাপটার ২’ মুক্তি পেয়েছিল।

প্রথম সিনেমার পর সিকুয়েলও সিনেমাপ্রেমীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলে। এরপর ঘোষণা দেওয়া হয় ‘কেজিএফ থ্রি’-এর। এবার এই ফ্র্যাঞ্চাইজির ভক্তদের জন্য সুখবর, কেজিএফের পরবর্তী সিনেমাটি নিয়ে শুরু হয়েছে আলোচনা।

দ্য হলিউড রিপোর্টার ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে ‘কেজিএফ থ্রি’র রকি ভাইয়ের চরিত্রে ফেরার কথা বলেন ইয়াশ। তিনি জানান, ‘কেজিএফ থ্রি’ অবশ্যই তার পরিকল্পনায় রয়েছে এবং এটি নিয়ে পরিচালক প্রশান্ত নীলের সঙ্গে কথাও হয়েছে।

সাক্ষাৎকারের সময় ইয়াশকে ‘কেজিএফ থ্রি’ নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘কেজিএফ থ্রি’ অবশ্যই হবে, আমি কথা দিচ্ছি। তবে আমি এখন দুটি প্রকল্পে (টক্সিক ও রামায়ণ) ফোকাস করছি। আমরা (তিনি ও প্রশান্ত নীল) এটি সম্পর্কে প্রায়ই কথা বলি, আমাদের অনেকগুলো পরিকল্পনাও আছে… এটি বিশাল হবে, এটি এমন একটি বিষয় যাতে সত্যিই আমাদের সমস্ত মনোযোগ এবং ফোকাস প্রয়োজন।

তিনি আরও বলেন, আমরা যা ইচ্ছে তাই বানিয়ে দিতে চাই না। কারণ, দর্শকরা আমাদের অনেক দিয়েছেন। তাই আমরা এটি এমনভাবে বানাতে চাই, যাতে দর্শকরাও গর্ব করে। এটা একটা কাল্ট সিরিজ। তাই তাড়াহুড়ো করে নষ্ট করতে চাই না। আমি আর প্রশান্ত আলোচনা চালিয়ে যাচ্ছি, আমরা বড় কিছু নিয়ে হাজির হবো।

প্রসঙ্গত, ২০১৮ সালে ‘কেজিএফ’র প্রথম পার্টটি ২৫০ কোটির কাছাকাছি ব্যবসা করেছিল। আর ‘কেজিএফ চ্যাপ্টার টু’ ছিল ম্যাসিভ হিট। ১২০০ কোটির বেশি ব্যবসা করেছিল সিনেমাটি।

আরটিভি/এএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছেলে ইয়াশের বিয়ে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মা
প্রেমের গুঞ্জন: ইয়াশকে ‘ক্রাশ’ উল্লেখ করে যা বললেন তটিনী
শিগগিরই পর্দা মাতাতে আসছেন মেহজাবীন-ইয়াশ
আরটিভিতে ইয়াশ রোহানের ‘প্রিয় মানুষের ঘ্রাণ’