• ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১
logo

শুভর সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে ঐশীর বিস্ফোরক মন্তব্য

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৩ অক্টোবর ২০২৪, ১৭:৫৫
সংগৃহী
ছবি: সংগৃহীত

২০১৮ সালের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জয়ের মাধ্যমে শোবিজে যাত্রা শুরু জান্নাতুল ঐশীর। এরপর কাজ করেছেন বেশ কিছু চলচ্চিত্রে। ক্যারিয়ারের পাঁচটি সিনেমার মধ্যে আরিফিন শুভর সঙ্গে তিনটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। যার ফলে শোবিজের অনেকেই মনে করেন বা গুঞ্জন রয়েছে শুভর সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে ঐশী।

এদিকে দীর্ঘ সাড়ে ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন নায়ক আরিফিন শুভ। গত ২০ জুলাই স্ত্রী অর্পিতার সঙ্গে তার বিবাহবিচ্ছেদ হয়েছে। গত জুলাইয়ে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালীন বিচ্ছেদের খবরটি দেন এই নায়ক। এরপর শুভর বিবাহবিচ্ছেদ নিয়ে নানা কথা শোনা যায়। শোবিজ অঙ্গন থেকে সামাজিকমাধ্যম সব জায়গায় বেশ চর্চা হয় নায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশীর সঙ্গে শুভর প্রেমের খবর। প্রেমের কারণেই নাকি নায়কের সংসার ভেঙেছে বলে জানা গেছে।

শুরু থেকেই শুভ-ঐশীর প্রেমের বিষয়ে নানা গুঞ্জন থাকলেও সব সময়ই উভয়ই নীরব ছিলেন। তবে সম্প্রতি প্রেমের গুজনে মুখ খুলেছেন নায়িকা।

ঐশী বলেন, সর্বশেষ শুভ ভাইয়ের সঙ্গে তুফান সিনেমা দেখতে গিয়ে কথা হয়েছে। তার সঙ্গে আমার খুব একটা যোগাযোগ হয় না। ইন্ডাস্ট্রিতে আমার একটা বদনাম আছে যে, কাজের পর কারও সঙ্গে খুব একটা যোগাযোগ রাখি না। পার্টি কিংবা বিভিন্ন আড্ডায় আমাকে দেখা যায় না। আর পাঁচজন শিল্পীর সঙ্গে আমার যেমন সম্পর্ক ঠিক তেমনই শুভ ভাইয়ের সঙ্গেও। তার থেকে বড় কথা আমার মাথা খারাপ না যে, একজন বিবাহিত লোকের সঙ্গে প্রেম করব। এটা আমার জন্য খুবই লজ্জাজনক।

এই নায়িকা আরও বলেন, একটি সম্পর্ক ভাঙা খুবই দুঃখজনক। দূর স্বপ্নেও চিন্তা করতে পারি না যে, আমার জন্য কারও সংসার ভাঙবে। আমি বিশ্বাস করি আপনি যেটা করবেন সেটা ফিরে আসবে। আমি আজ কারও সংসার ভাঙলে অন্য কেউ এসে আমারটা ভাঙবে। প্রকৃতি কখনো ছাড় দেয় না। আমাকে জড়িয়ে কথা ছড়ানো খুবই নোংরামি। শুভ ভাইয়ের সঙ্গে আমার কোনদিন প্রেমের সম্পর্ক ছিল না এবং ভবিষ্যতেও হবে না। সহশিল্পী হিসেবে আমি তাকে খুবই সম্মান ও পছন্দ করি। সে আমার মেন্টরের মতো। এ ধরনের সম্পর্ক হওয়ার মতো আমাদের কোনদিন কোনো আবেগ কাজ করেনি।

প্রসঙ্গত, আরিফিন শুভর বিপরীতে ‘মিশন এক্সট্রিম’ দিয়ে ঢালিউডে অভিষেক হয় ঐশীর। এরপর তারা আরও দুটি সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন। বর্তমানে তাদের অভিনীত ‘নূর’ সিনেমাটি মুক্তির অপেক্ষায়।

আরটিভি/এএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে সিনেমা দিয়ে চলচ্চিত্রে ফিরছেন ঐশী
অভিনেত্রী গ্রেপ্তার, প্রেম-অপহরণসহ চাঞ্চল্যকর তথ্য ফাঁস
সালমানের সাবেক প্রেমিকা আলোচনা করতে চান লরেন্স বিষ্ণোইয়ের সঙ্গে
তাপসী হিজড়ার কবজি কেটে দিলো প্রেমিক!