• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

এই সময়ে অর্ষা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ মে ২০২০, ১৮:৩০
Orsha has acted in three web series
ছবি সংগৃহীত

জনপ্রিয় অভিনেত্রী নাজিয়া হক অর্ষাকে হাল সময়ে ওয়েব সিরিজে কাজ করতে দেখা যাচ্ছে। নিয়মিতই ওয়েব সিরিজের কাজ করছেন তিনি।

এরই ধারাবাহিকতায় লকডাউনের ঠিক আগে ‘সুন্দরী’ নামে নতুন একটি ওয়েব সিরিজের শুটিং শুরু করেছিলেন অর্ষা। ৭ পর্বের এই ওয়েবটির অল্প কিছু শুটিং বাকি রেখেই তা বন্ধ করতে হয়।

এ ব্যাপারে অর্ষা বলেন, এই ওয়েব সিরিজের গল্পটি চমৎকার। মাত্র দুই দিন শুটিং করলেই এটি সম্পূর্ণ প্রস্তুত হয়ে যেতো। লকডাউন খোলার পরপরই এর শুটিং শেষ করা হবে বলে জেনেছি।

জানা গেছে, একটি সুন্দরী প্রতিযোগিতাকে কেন্দ্র করে ওয়েব সিরিজটির গল্প এগিয়ে যায়। গেল মার্চের প্রথম দিকে এর কাজ শুরু করেন পরিচালক সানিয়াত হোসেন।

শ্রীমঙ্গলে শুটিং করে ঢাকায় ফেরার পরই লকডাউনে পড়ে শুটিং টিম। এদিকে আরও তিনটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন অর্ষা। ওয়েব সিরিজগুলোর হলো ‘সেন্ড মি নুডস’, ‘দ্বিতীয় কৈশোর’ ও ‘হারেস’।

অর্ষা অভিনীত উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে ক্রশ অ্যাকশন, চাঁদ-ফুল-অমাবস্যা, স্বপ্ন সহচারী, দ্বন্দ্ব, আমার কথাটি ফুরালো না, ফিরে ফিরে আসা, স্বদেশ, সাতকাহন, প্রিয়া।

তার অভিনীত মোজো এনার্জি ড্রিংক, হুইল পাউডার, মার্শাল ফ্রিজ, নাম্বার ওয়ান কনডেন্স মিল্কসহ বেশ কিছু বিজ্ঞাপনও দর্শকপ্রিয়তা পায়।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার বিয়ের পিঁড়িতে স্বাগতা
বিয়ে করলেন অর্ষা
X
Fresh