• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

ইসোয়াতিনি আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা

আরটিভি নিউজ

  ২৬ জুন ২০২৪, ১৯:২৮
ছবি : সংগৃহীত

সর্ব আফ্রিকা আওয়ামী লীগের অন্যতম শাখা ইসোয়াতিনি কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এস এম মাসুদ রানা।

গত শুক্রবার কমিটির সভাপতি খায়রুল শাহজালাল ও সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান শিষানের স্বাক্ষরিত প্যাডে ইসোয়াতিনি শাখার ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এর আগে, গত ১৮ মে খায়রুল শাহজাহানকে সভাপতি ও মাহমুদুর রহমান শিষানকে সাধারণ সম্পাদক করে ইসোয়াতিনি শাখার আংশিক কমিটির অনুমোদন দেন সর্ব আফ্রিকা আওয়ামী লীগের আহবায়ক ডা. লুৎফর রহমান রুপন ও যুগ্ম আহবায়ক আব্দুল আউয়াল।

কমিটির অন্যান্যরা হলেন- সহসভাপতি আশরাফুল আলম চৌধুরী মানছুর, মোহাম্মদ জাহাঙ্গীর আলম, আব্দুল কাইউম, শফিকুল ইসলাম, শাহাদাত হোসেন সৈকত, মোর্শেদ আলম চৌধুরী, মোহাম্মদ মনির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম সুমন, সাংগঠনিক সম্পাদক মো. রানা মোল্লা, কল্লোল দেওয়ান, সাংগঠনিক সম্পাদক মো. রানা মোল্লা, আইন বিষয়ক সম্পাদক লিপু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সাগর কান্তি বড়ুয়া, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোহাম্মদ হানিফ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সবুজ দেওয়ান, দপ্তর সম্পাদক আব্দুর রহিম ভুইয়া রিপন, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মোহাম্মদ সেকান্দর, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদুল ইসলাম জয় প্রমুখ।

এর আগে, এস এম মাসুদ রানা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহসভাপতি, রামপুরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক ছিলেন।

মন্তব্য করুন

Radhuni
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোহাম্মদপুরে শিক্ষার্থীদের ওপর গুলি, পরিচয় মিলেছে সন্ত্রাসীদের
ভোমরা ইমিগ্রেশনে আওয়ামী লীগ নেতা আটক  
আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ নিয়ে যা বলছে জামায়াত
বরিশালে আওয়ামী লীগ নেতা ও তার ভাইকে কুপিয়ে হত্যা