• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

বিএনপির বিভিন্ন পর্যায়ে সমন্বয়ক নিয়োগ

আরটিভি নিউজ

  ০৩ আগস্ট ২০২৪, ২১:৪২
ফাইল ছবি।

বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতারা কারাগারে থাকায় সেসব জায়গায় সমন্বয়ক ও সহসমন্বয়ক নিয়োগ দেওয়া হয়েছে।

শনিবার (৩ আগস্ট) রাতে বিএনপির কেন্দ্রীয় সহদপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দলের ঢাকা মহানগর উত্তর শাখার আহ্বায়ক সাইফুল আলম নিরব ও সদস্য সচিব আমিনুল হক কারান্তরীণ থাকায় পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সাবেক যুগ্ম আহ্বায়ক ও সাবেক কাউন্সিলর আনোয়ারুজ্জামান আনোয়ার উত্তর বিএনপির সমন্বয়ক এবং আক্তার হোসেন সহসমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করবেন। এ ছাড়া মহানগর দক্ষিণের আহ্বায়ক রফিকুল আলম মজনু কারান্তরীণ থাকায় পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শেখ রবিউল আলম রবি দক্ষিণ বিএনপির সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করবেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, বরিশাল মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট জিয়াউদ্দিন সিকদার কারান্তরীণ থাকায় পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত মহানগর শাখার যুগ্ম আহ্বায়ক আফরোজা খানম নাসরিন মহানগরের ভারপ্রাপ্ত সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করবেন। অন্যদিকে বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা কারান্তরীণ থাকায় পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সাবেক এমপি মোশারফ হোসেন জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন।

মন্তব্য করুন

Radhuni
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নেসকোর নিয়োগ ও পদোন্নতি বাণিজ্য তদন্তে কমিটি গঠন
‘বিএনপি ক্ষমতায় গেলে শহীদ ও আহতদের জন্য যা করণীয় সব করবে’
নড়াইলে জেলা বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত
জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি