• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

আমিরাতে শপিং সেন্টারে দেখা গেল শামীম ওসমানকে

আরটিভি নিউজ

  ০৩ অক্টোবর ২০২৪, ০৮:৫১
ছবি : সংগৃহীত

ছাত্র-জনতার অভ্যুত্থানে আওয়ামী লীগ সরকারের পতনের পর বিভিন্ন উপায়ে দেশ থেকে পালিয়েছেন সাবেক মন্ত্রী-এমপিসহ দলটির অনেক নেতাকর্মীরা। তাদের মধ্যে আছেন নারায়ণগঞ্জের আলোচিত সাবেক সংসদ সদস্য শামীম ওসমানও। ভারত হয়ে এখন তিনি সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করছেন বলে জানা গেছে।

মঙ্গলবার (২ অক্টোবর) আরব আমিরাতের আজমান সিটি সেন্টারে তাকে দেখা গেছে। রাত ৯টায় শপিং সেন্টারটিতে তাকে ঘুরতে দেখেন প্রবাসীরা। এ সময় তার সঙ্গে বোরকা পরিহিত দুজন নারীকে দেখা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি মোবাইল অপারেটর প্রতিষ্ঠানে গিয়েছিলেন শামীম ওসমান। এ সময় তিনি সেখানে অবস্থানরত প্রবাসী বাংলাদেশিদের ছবি তুলতে বারণ করেন।

সম্প্রতি তার একটি ছবি ভাইরাল হয়, সেই ছবিতে শামীম ওসমানকে ভারতের দিল্লিতে নিজাম উদ্দিন আউলিয়ার দরগায় দেখা যায়। এবার তাকে সংযুক্ত আরব আমিরাতে দেখা গেছে। ভারত হয়ে তিনি সংযুক্ত আরব আমিরাতে গেছেন বলে জানা গেছে।

শামীম ওসমান ও তার ভাই এ কে এম সেলিম ওসমানের দীর্ঘদিন ধরে সংযুক্ত আরব আমিরাতে যাতায়াত রয়েছে। দেশটির আজমান প্রদেশে তাদের ব্যবসা প্রতিষ্ঠান আছে বলে ধারণা করা হচ্ছে। ২০১৭ সালে আমিরাতে আজমান প্রবাসী ব্যবসায়ীদের এক অনুষ্ঠানে বঙ্গবন্ধু হাইস্কুল প্রতিষ্ঠার জন্য ১ লাখ দিহরাম অনুদানের ঘোষণা দিয়ে আলোচনায় আসেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য সেলিম ওসমান।

উল্লেখ্য, নারায়ণগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলা ও হত্যা অভিযোগে শামীম ওসমানের বিরুদ্ধে প্রায় ২০টি মামলা দায়ের করা হয়েছে।

আরটিভি/একে-টি

মন্তব্য করুন

Radhuni
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরব আমিরাতে ভিসা সমস্যা দ্রুত সুরাহার আশ্বাস রাষ্ট্রদূতের
গুম হওয়া নেতাকর্মীদের সন্ধানে ট্রাইব্যুনালে অভিযোগ ছাত্রশিবিরের
ছাত্রলীগ নেতাকর্মীসহ ৩৯১ জনের নামে মামলা
যুবদল কর্মীকে হত্যা, শামীম ওসমানসহ আসামি ২০০