• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

ম্যাঁও ম্যাঁও করে খুনিদের বিচার করলে হবে না: এ্যানি

আরটিভি নিউজ

  ১০ অক্টোবর ২০২৪, ১৬:২৭
মেউ মেউ করে খুনিদের বিচার করলে হবে না: এ্যানি
ফাইল ছবি

বিএনপির যুগ্ম-মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, খুনিদের বিচার দ্রুত করতে হবে। আস্তে আস্তে, ম্যাঁও ম্যাঁও করে বিচার করলে হবে না।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ সর্বজয়া ও সার্বজনীন শ্রী শ্রী রক্ষা কালী মন্দির পূজামণ্ডপ পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।

এ্যানি বলেন, এ সরকার আন্দোলনের সরকার। এ সরকারের কাছে আমাদের দাবি বেশি ও প্রত্যাশা অনেক। আমরা শেখ হাসিনাসহ তার সাঙ্গপাঙ্গ ও খুনিদের বিচার চাই। যারা খুন ও লুটপাটের সঙ্গে জড়িত ছিল তাদের বিচার চাই।

তিনি বলেন, আমাদের বিরুদ্ধে দেওয়া মিথ্যে মামলাগুলো দ্রুত প্রত্যাহার করতে হবে। আন্দোলনে যারা হাত-পা ও চোখ হারিয়েছেন তাদের দ্বিগুণ অনুদান দিতে হবে।

হিন্দু সম্প্রদায়ের উদ্দেশে বিএনপির এই নেতা বলেন, আপনারা আমাদের ভাই-বন্ধু। এ সময়ে আপনাদের পাশে আমরা আবারও দাঁড়িয়েছি। একদিনের জন্য কিংবা ভোটের জন্য আপনাদের পাশে দাঁড়ায়নি, আর্তমানবতার সেবায় সাম্প্রদায়িক সম্প্রীতির জন্য পাশে দাঁড়িয়েছি।

এ সময় জেলা বিএনপির সদস্য নিজাম উদ্দিন ভূঁইয়া, জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সার্বজনীন শ্রী শ্রী রক্ষা কালী মন্দির কমিটির সাধারণ সম্পাদক সমির কর্মকারসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরটিভি/আরএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লক্ষ্মীপূজাতেও মন্দিরসহ হিন্দুদের বাড়ি পাহারা দেবে বিএনপি: ফরহাদ হোসেন
দুর্গাপূজার পর সাঁড়াশি অভিযানে নামছে পুলিশ
মাকে ছাড়া পূজায় ভালো নেই পূজা চেরি
দুর্গাপূজা উপলক্ষে তারেক রহমানের বাণী