• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

হাসিনা সরকারের দোসরদের অপসারণ করতে হবে: ইশরাক হোসেন

আরটিভি নিউজ

  ১৯ অক্টোবর ২০২৪, ২০:০৩
ছবি: সংগৃহীত

বিএনপির আন্তর্জাতিকবিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, স্বৈরাচারী হাসিনা সরকারের দোসররা এখনও বিভিন্ন জায়গায় বহাল তবিয়তে আছে। দ্রুত তাদের অপসারণ ও বিচারের মুখোমুখি করতে হবে।

শনিবার (১৯ অক্টোবর) ঢাকার জুরাইনে বিক্রমপুর প্লাজার সামনে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও গণসংযোগ কর্মসূচিতে তিনি এ কথা বলেন।

ইশরাক হোসেন বলেন, শেখ হাসিনা অবৈধভাবে ক্ষমতায় থাকার জন্য তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করেছিল। ছাত্র-জনতার গণ-অভ্যুত্থানের মধ্য দিয়ে শেখ হাসিনা পালিয়ে যেতে বাধ্য হয়েছে। এখন শেখ হাসিনা নেই।

তিনি আরও বলেন, আন্দোলন করা ছাত্র-জনতা অন্তর্বর্তী সরকার এনেছে। এই সরকারের প্রধান কাজ হচ্ছে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহাল করে জাতীয় নির্বাচনের ব্যবস্থা করা।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি তানভীর আহমেদ রবিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে সাবেক এমপি সালাহ উদ্দিন আহমেদ, বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম ও সহ-স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. পারভেজ রেজা কাকন বক্তব্য দেন।

এ সময় মেহেবুব মাসুম শান্তসহ অন্যরা উপস্থিত ছিলেন।

আরটিভি/আইএম/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাইকগাছায় মৎস্য আড়তদার সমিতির সঙ্গে স্থানীয় বিএনপির মতবিনিময় 
শহীদ সাগর হত্যায় জড়িতদের গ্রেপ্তার দাবিতে বিএনপির বিক্ষোভ
তাড়াশের সাবেক উপজেলা চেয়ারম্যান মনি ঢাকা থেকে গ্রেপ্তার
ঢাকা উত্তর বিএনপির সভাপতি ও সম্পাদক হওয়ার দৌ‌ড়ে এগি‌য়ে যারা