• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশে জনগণের ভাগ্যের পরিবর্তন হয়নি: শায়েখে চরমোনাই 

আরটিভি নিউজ

  ২০ অক্টোবর ২০২৪, ২৩:৩৮
ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশে জনগণের ভাগ্যের পরিবর্তন হয়নি: শায়েখে চরমোনাই 
ছবি: সংগৃহীত

ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশে জনগণের ভাগ্যের পরিবর্তন হয়নি বলে দাবি করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির ও শায়েখে চরমোনাই মুফতি সৈয়দ ফয়জুল করিম।

রোববার (২০ অক্টোবর) বিকেলে কুষ্টিয়া সরকারি কলেজ মাঠে জেলা শাখা আয়োজিত গণসমাবেশে এ দাবি করেন তিনি।

ফয়জুল করিম বলেন, বিগত দিনে কোনো সরকার এসে জনগণের খেদমত করেনি। ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশে জনগণের ভাগ্যের পরিবর্তন হয়নি।

তিনি বলেন, বিগত সরকার জনগণের সম্পদ লুণ্ঠন ও অর্থ পাচারের মাধ্যমেই বিভিন্ন প্রকার অপকর্মে লিপ্ত ছিল। ফ্যাসিস্ট হাসিনা সরকার উন্নয়নের নামে প্রতিটি মেগা প্রকল্প থেকে হাজার হাজার কোটি টাকা চুরি করেছে।

শায়েখে চরমোনাই আরও বলেন, গত ৫ আগস্ট যে উদ্দেশ্য নিয়ে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র-জনতা শহীদ হয়েছেন, সে উদ্দেশ্য পূরণ হয়নি। এখনও দখলবাজি ও চাঁদাবাজি চলছে। ইসলামী হুকুমতে রাষ্ট্র কায়েম করলে জনগণের সম্পদ লুণ্ঠন হবে না।

গণসমাবেশেকরেন ইসলামী আন্দোলন কুষ্টিয়া জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আহমাদ আলীর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন দলটির কেন্দ্রীয় নায়েবে আমির মাওলানা আবদুল আওয়াল, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক কে এম আতিকুর রহমান, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি নেছার উদ্দিন প্রমুখ।

আরটিভি/এসএইচএম

মন্তব্য করুন

Radhuni
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশে কেমন হতে পারে ঘূর্ণিঝড় ‘ডানার’ আঘাত 
প্রথম বাংলাদেশি হিসেবে মুশফিকের অনন্য মাইলফলক
জয় ও মুশফিকের ব্যাটিংয়ে স্বস্তি নিয়ে দ্বিতীয় দিন শেষ করল বাংলাদেশ
শান্তর বিদায়ে ছন্দপতন টাইগারদের