• ঢাকা রোববার, ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১
logo

২৫১ সদস্যের নতুন কমিটি ঘোষণা এলডিপির

আরটিভি নিউজ

  ২৬ অক্টোবর ২০২৪, ২০:১৫
২৫১ সদস্যের নতুন কমিটি ঘোষণা এলডিপির
ছবি: সংগৃহীত

কর্নেল (অব.) অলি আহমদকে প্রেসিডেন্ট ও সাবেক মুক্তিযোদ্ধা প্রতিমন্ত্রী ডক্টর রেদোয়ান আহমেদকে মহাসচিব করে ২৫১ সদস্যের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোণা করেছে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)।

শনিবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে এলডিপির প্রতিষ্ঠাবার্ষিকী ও কেন্দ্রীয় সম্মেলনে এ কমিটি ঘোষণা করেন এলডিপির প্রেসিডেন্ট অলি আহমদ বীর বিক্রম।

কমিটিতে প্রেসিডিয়াম সদস্য করা হয়েছে সাবেক এমপি মো. নুরুল আলম, ড. নেয়ামুল বশির, ড. আওরঙ্গজেব বেলাল, সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ মাহামুদ মোরশেদ, অধ্যক্ষ কে কিউ ই সাকলায়েন, সাবেক জেলা প্রশাসক মো. হামিদুর রহমান খান, অ্যাডভোকেট চৌধুরী এ এম খায়রুল কবির খান পাঠান ও অধ্যাপক ওমর ফারুককে।

অধ্যাপক ড. এম এ গফুর, সিরাজ হক সিরাজ, জাফর আহমদ চৌধুরী, মোকফার উদ্দিন চৌধুরী (মাহে আলম), জাহাঙ্গীর রেজা চৌধুরীকে ভাইস চেয়ারম্যান করা হয়েছে।

উপদেষ্টা করা হয়েছে সাবেক পিপি অ্যাডভোকেট কফিল উদ্দিন চৌধুরী, অধ্যাপক ইলিয়াছ তালুকদার, এ কে এম শামশুল হক, অ্যাডভোকেট মো. মোকলেসুর রহমান, অধ্যক্ষ আবদুস সালাম, অধ্যক্ষ মাহবুবুর রহমান, অধ্যাপক মোছা. কারিমা খাতুন, অধ্যক্ষ আবুল কাশেম, অধ্যাপক শামসুন নাহার সিদ্দিকা, সৈয়দ নাজমুল আরেফিন ইসলাম (কামাল), ইঞ্জিনিয়ার সৈয়দ শওকত আজিজ, এ টি এম জাহিদ হাসনাত বুলবুল, মো. আশেকুল ইসলাম পানুকে।

বিল্লাল হোসেন মিয়াজী, সালাহ উদ্দীন রাজ্জাক, রিয়াসাদ উদ্দিন, অ্যাডভোকেট আবুল হাশেম ভূঁইয়া, অ্যাডভোকেট মোসা. উম্মে শাহিদা মাহাফুজা হককে যুগ্ম মহাসচিব করা হয়েছে।

এ ছাড়া সাংগঠনিক সম্পাদক করা হয়েছে অধ্যক্ষ মাহবুবুর রহমানকে দপ্তর সম্পাদক (অতিরিক্ত দায়িত্ব), ওমর ফারুক সুমনকে সহ-দপ্তর সম্পাদক এবং অধ্যক্ষ আবু তাহের, সাইদুর রহমান রূপা চৌধুরী, এস এম শফিউল আজম জুয়েল, মোহাম্মদ সোলায়মান হোসেন, মোহাম্মদ ইব্রাহিম মিয়া, অ্যাডভোকেট এইচ এম নুরে আলমকে।

আরটিভি/আরএ

মন্তব্য করুন

Radhuni
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জনগণ অবৈধ রাষ্ট্রপতির পদত্যাগ চায়: কর্নেল অলি
এলডিপির জাতীয় কাউন্সিল শনিবার
ড. ইউনূসের সঙ্গে বৈঠক শেষে যা জানাল এলডিপি
এলডিপির সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা