• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

কানুপর টেস্ট

অবশেষে মাঠে নেমেছেন রোহিত-শান্তরা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৩
বাংলাদেশ-ভারত
ছবি-এএফপি

কানপুর টেস্টের প্রথম দিনে ৩৫ ওভার খেলা হলেও বৃষ্টিতে ভেস্তে গেছে দ্বিতীয় ও তৃতীয় দিনের খেলা। তবে অবশেষে মাঠে নামার সুযোগ পেয়েছেন রোহিত-শান্ত। রৌদ্রোজ্জ্বল কানপুরে চতুর্থ দিনে ব্যাটিংয়ে নেমেছে টাইগাররা।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩৮ ওভারে ৩ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ১০৭ রান। মুমিনুল হক ৪০ রান এবং ৬ রানে অপরাজিত রয়েছেন মুশফিক।

এর আগে গতকাল রোববার সকাল ১০টায় মাঠ পরিদর্শন করার কথা ছিল আম্পায়ারদের। আর তৃতীয় দিনের খেলা শুরুর সময় নির্ধারণ করা হয়েছিল সাড়ে ১০টায়। কিন্তু সারা রাত বৃষ্টি হওয়ায় মাঠে পানি জমেছিল। তাই পূর্ব নির্ধারিত সময়ে খেলা মাঠে গড়ানো সম্ভব হয়নি।

এরপর মাঠ পরিদর্শনের সময়ে নির্ধারণ করা হয় বাংলাদেশ সময় ১২টায়। কিন্তু তখনও কোনো সুখবর দিতে পারেননি আম্পায়াররা। যার ফলে ভেসে গেছে প্রথম সেশনের খেলা। তাই মাঠে না নেমেই লাঞ্চ বিরতিতে গেছে রোহিত-শান্তরা।

পরবর্তী মাঠ পরিদর্শনের সময়ে নির্ধারণ করা হয়েছে দুপুর ২টায়। কিন্তু এবারেও কানপুরের ২২ গজকে খেলার উপযোগী হিসেবে বিবেচনা করতে পারেননি আম্পায়াররা। যার ফলে দ্বিতীয় দিনের মতো, আজকের খেলাও পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে।

প্রথম দিনে ৩৫ ওভার খেলে ৩ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ১০৭ রান। মুমিনুল হক ৪০ রান এবং ৬ রানে অপরাজিত রয়েছেন মুশফিক। এখান থেকে চতুর্থ দিনের খেলা শুরু করেছে বাংলাদেশ।

আরটিভি/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শুল্ক ফাঁকি দেওয়া ভারতীয় সামগ্রী উদ্ধার অভিযান নিয়ে অপপ্রচার 
বিশ্ববিদ্যালয় দিবসে জবির স্লোগান ‘বিপ্লবে বলীয়ান নির্ভীক জবিয়ান’
অষ্টম শ্রেণি পাসে ৪৬০ জনকে চাকরি দিচ্ছে নৌবাহিনী
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (৫ অক্টোবর)