• ঢাকা রোববার, ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১
logo

বুকে ক্যামেরা নিয়ে মাঠে নামবেন মেসি, লাইভ হবে টিকটকে

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ অক্টোবর ২০২৪, ১৩:০৭
মেসি
ছবি-এএফপি

ইনজুরি কাঁটিয়ে দীর্ঘদিন পর মাঠে ফিরেছেন লিওনেল মেসি। দুর্দান্ত প্রত্যাবর্তনে দেশের জার্সিতে হ্যাটট্রিকও করেছেন কয়েক দিন আগেই। এবার এই কিংবদন্তি ফুটবলারকে নিয়ে নতুন উদ্যোগ নিয়েছে মেজর লিগ সকার কর্তৃপক্ষ এবং তার ক্লাব ইন্টার মায়ামি।

যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকার কাপের প্রতি ম্যাচে মেসির বুকে থাকবে একটি ক্যামেরা। সেই ক্যামেরার ফুটেজ লাইভ স্ট্রেমিং করে দেখানো হবে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টিকটিকে।

শনিবার (২৬ অক্টোবর) নিজেদের ভেরিফায়েড এক্স অ্যাকাউন্টে এক পোস্টের মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেছে মেজর লিগ সকার কর্তৃপক্ষ। এমএলএস এবং ইন্টার মায়ামির অফিসিয়াল টিকটকে চলবে সেই লাইভ।

মেজর লিগ সকার কর্তৃপক্ষ এর নাম দিয়েছে ‘দ্য প্লেয়ার্স স্পটলাইট’। তবে মেসি ভক্তদের অনেকেই এটাকে ‘মেসি ক্যাম’ বলে ডাকছেন।

এই উদ্যোগের লক্ষ্য হলো, শুধু ভক্তদের তাদের প্রিয় তারকার আরও কাছাকাছি নিয়ে আসা। ফুটবলের উপস্থাপনায় একটি মাইলফলক হতে পারে এমএলএসের এই উদ্যোগ। যেখানে সোশ্যাল মিডিয়া এবং প্রযুক্তিকে এক এক করে ফুটবলের সম্প্রচারে সফলভাবে সংযুক্ত করা হচ্ছে।

মেসি যখন দৌড়াবেন, গোল করবেন, অ্যাসিস্টের জন্য বল বাড়িয়ে দিবেন বা উদযাপন করবেন তখন তিনি কি দেখেন তা দেখতে পাবে সমর্থকরা। এই কিংবদন্তির ভিশন বা ফিল স্ক্যানিং নিয়ে ফুটবলপ্রেমিদের কৌতূহলের শেষ নেই। তাদের মনের খোরাক মেটাবে এই মেসি ক্যাম।

আরটিভি/এসআর/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রহস্যময় সেই লাইভ করতে রাজিই ছিলেন না সাদিয়া
ফেসবুক লাইভে আতঙ্ক ছড়ালেন সাদিয়া আয়মান
স্কয়ার গ্রুপে নিয়োগ, আবেদন অনলাইনে
মেসির মায়ামিকে বিশ্বকাপে আমন্ত্রণ জানাবে ফিফা