• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

৯৯৯ এ কল পেয়ে উত্তরায় অবরুদ্ধ দুই সদস্যকে উদ্ধার করল পুলিশ

আরটিভি নিউজ

  ০৩ আগস্ট ২০২৪, ০৩:৪৩
৯৯৯ এ কল পেয়ে উত্তরায় অবরুদ্ধ দুই সদস্যকে উদ্ধার করল পুলিশ
ছবি : সংগৃহীত

রাজধানীর উত্তরায় আন্দোলনকারীদের সঙ্গে সংঘর্ষ চলাকালে একটি বাড়িতে আটকা পড়েন দুই পুলিশ সদস্য। পরে তারা জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল দিলে উত্তরা থানা থেকে ফোর্স গিয়ে উদ্ধার করে তাদের।

শুক্রবার (২ আগস্ট) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির উত্তরা বিভাগের এডিসি এসএম জাহাঙ্গীর হাছান। অবশ্য ওই সদস্য দুজনের নাম-পরিচয় প্রকাশ করেনি পুলিশ।

এডিসি এসএম জাহাঙ্গীর হাছান বলেন, আন্দোলনকারীরা আমাদের সিটি এসবির একজন ইন্সপেক্টরকে পিটিয়ে গুরুতর আহত করেছে। পরে তাকে উদ্ধার করে আমরা রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠিয়েছি। উত্তরায় একটি এসবির ট্রেনিং স্কুল আছে, সেটাতেও তারা হামলা করেছে। স্থানীয় এক ব্যক্তির নাকে ইট পড়েছিল। তাকেও আমরা উদ্ধার করেছি। এর বাইরে দুই পুলিশ সদস্য উত্তরার একটি বাসায় আটকা পড়েছিলেন। পরে তাদের কল পেয়ে উদ্ধার করা হয়েছে। আজ উত্তরায় আমাদের ছয়জন পুলিশ সদস্য আহত হয়েছেন।

ডিএমপির এ কর্মকর্তা আরও বলেন, আন্দোলনকারীরা সেই এলাকায় এসবির অফিসে হামলার পাশাপাশি ভাঙচুর করেছে। এ ঘটনায় কতজন আটক হয়েছে তা এই মুহূর্তে বলা যাচ্ছে না। সংখ্যাটা পরে জানাতে পারব।

উত্তরায় আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে কোনো ছাত্রছাত্রী বা কেউ মারা যায়নি বলেও দাবি করেছেন এডিসি এসএম জাহাঙ্গীর হাছান।

সংঘর্ষকালে তিনজন মৃত্যুর খবর পুরোপুরি গুজব বলে দাবি করে তিনি বলেন, এ ধরনের কোনো ঘটনাই ঘটেনি। সামাজিক মাধ্যমে এমন কিছু ভিডিও ছড়িয়েছে, যা আমাদের এলাকারই না। পিওরলি প্রোপাগান্ডা। মাইলস্টোল কলেজ থেকে কোনো ছাত্র মারা যায়নি।

মন্তব্য করুন

Radhuni
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চিরকুটসহ নবদম্পতির মরদেহ উদ্ধার, লেখা ‘একসাথে মাটি দিয়েন’
সকল স্তরে ইসলামিক শিক্ষাকে বাধ্যতামূলক করার দাবি, রাবিতে মানববন্ধন
তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে নোবিপ্রবিতে বিক্ষোভ 
২৬ দিনে ২৪৩ অস্ত্র উদ্ধারসহ গ্রেপ্তার ১১০