• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

শরীয়তপুরে ইভিএমে যান্ত্রিক ত্রুটি, ৩০ মিনিট বন্ধ ছিল ভোটগ্রহণ

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ মে ২০২৪, ১৩:৩২
শরীয়তপুরে ইভিএমে যান্ত্রিক ত্রুটি, ৩০ মিনিট বন্ধ ছিল ভোটগ্রহণ
ছবি : আরটিভি

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে শরীয়তপুরের ডামুড্যা ও গোসাইরহাট উপজেলায় আজ সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে।

বুধবার (২৯ মে) ডামুড্যা উপজেলার সিড্ডা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে শুরুতেই ১১টি ইভিএমে যান্ত্রিক ত্রুটির কারণে ভোটগ্রহণ বন্ধ ছিল ৩০ মিনিট।

দুই উপজেলার মোট ৮৮টি কেন্দ্রে ও ৭১৭টি কক্ষে ইভিএমে ভোটগ্রহণ চলছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ম্যাজিস্ট্রেট, বিজিবি সদস্য ও র‍্যাবের টহল টিমসহ পুলিশ-আনসার মোতায়েন রয়েছে। দুটি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন ১০ জন প্রার্থী। দুই উপজেলায় ভোটার সংখ্যা ২ লাখ ৫৪ হাজার ৮৩৮ জন। গোসাইরহাট উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় ভাইস চেয়ারম্যান হয়েছেন এমদাদ হোসেন বাবলু মৃধা।

সিড্ডা এলাকার ভোটার মিয়া চাঁন হাওলাদার বলেন, ‘সকালে কেন্দ্রে ভোট দিতে আসি। বেশ কয়েকবার মেশিনে আঙুলের ছাপ দিলেও মিলেনি। তাই ভোটকেন্দ্রের ভেতর কিছুক্ষণ দাঁড়িয়ে ছিলাম, পরে চলে যাই। পরবর্তীতে কেন্দ্রে এসে ভোট দেই। আধাঘণ্টা ভোটের মেশিন নষ্ট ছিল।’

ডামুড্যা উপজেলার সিড্ডা উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রজাইডিং অফিসার গোলাম সারোয়ার বলেন, ‘সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হওয়ার পর ভোটার উপস্থিতি কম ছিল। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়ছে। তবে সকালে ইভিএমে টেকনিক্যাল সমস্যার কারণে কিছু সময় ভোটগ্রহণ বন্ধ ছিল।’

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যান্ত্রিক ত্রুটি, রানওয়ে থেকে ফিরে এলো উড়োজাহাজ
স্থগিত ১৯ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হলেন যারা
চাঁদপুরের ২ উপজেলায় চলছে ইভিএমে ভোটগ্রহণ 
তৃতীয় ধাপের ভোটগ্রহণ শেষ, চলছে গণনা