• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১৩ কিলোমিটারজুড়ে যানবাহনে ধীরগতি

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ জুন ২০২৪, ২২:৫৩
মহাসড়ক
ছবি: আরটিভি

ঈদের ছুটি শেষে কর্মস্থলে ফিরতে শুরু করেছে মানুষ। ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে কালিহাতী উপজেলার জোকারচর এলাকায় ট্রাক বিকল ও গাড়ির চাপ বাড়ায় এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটার এলাকাজুড়ে গাড়ির দীর্ঘ সারির সৃষ্টি হয়েছে। কোথাও ধীরগতি আবার কোথাও থেমে থেমে চলছে যানবাহন।

এতে করে প্রচণ্ড গরমে চরম ভোগান্তি পোহাতে হচ্ছে চালক ও যাত্রীদের। এদিকে রাতের বেলায়ও সড়কের বঙ্গবন্ধু সেতু পূর্ব পার, এলেঙ্গা, রাবনা বাইপাস, টাঙ্গাইল বাইপাস, করটিয়া ও মির্জাপুর বাসস্ট্যান্ডে যাত্রীদের ভিড় রয়েছে। ভিড় রয়েছে জেলার বিভিন্ন উপজেলার বাসস্ট্যান্ডগুলোতে। ঈদ যাত্রার মতো ফিরতি পথেও অতিরিক্ত ভাড়ার অভিযোগ করছেন যাত্রীরা।

এলেঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ মীর মোহাম্মদ সাজেদুর রহমান জানান, ঈদ শেষে কর্মস্থলে ফিরছে মানুষ। শুক্রবার (২১ জুন) সন্ধ্যার পর থেকে সড়কে যানবাহনের চাপ বেড়েছে। এ ছাড়া রাত ৮টার দিকে জোকারচর এলাকায় একটি ট্রাক বিকল হওয়ায় এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত যানবাহনের দীর্ঘ সারির সৃষ্টি হয়েছে। ট্রাকটি সরিয়ে নেওয়া হয়েছে। যান চলাচল স্বাভাবিক রাখতে পুলিশ মহাসড়কে কাজ করছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদের ছুটি নিয়ে নতুন যে সিদ্ধান্ত আসতে পারে
ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ, শ্রমিক বিক্ষোভে দীর্ঘ যানজট
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজট, ভোগান্তিতে যাত্রীরা