• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

জাতীয় দলের খেলোয়াড় হতে এখন থেকেই প্রস্তুতি নিতে হবে : সাইফুল আলম দিপু

সেনবাগ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ জুলাই ২০২৪, ১৬:০৫
জাতীয় দলের খেলোয়াড় হতে এখন থেকেই প্রস্তুতি নিতে হবে : সাইফুল আলম দিপু
ছবি : আরটিভি

বেঙ্গল গ্রুপ, আরটিভির পরিচালক ও নোয়াখালী সেনবাগ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সাইফুল আলম দিপু বলেছেন, ‘এবারের টুর্নামেন্টে পৌরসভা ও ৯টি ইউনিয়নের ১০টি দল প্রতিদ্বন্দ্বিতা করে ফাইনালে উঠেছে। এখানে যারা ফুটবল খেলেছে তাদেরকে বাছাই করে জেলা পর্যায়ে পাঠানো হবে। তোমাদেরকে আগামী দিনে জাতীয় দলের খেলোয়াড় হতে এখন থেকেই প্রস্তুতি নিতে হবে। তোমরা একদিন জাতীয় দলের খেলোয়াড় হবে বলেই আমি প্রত্যাশা করি। খেলায় হার-জিত থাকবে, এটা মেনে নিয়ে এগিয়ে যেতে হবে।’

সোমবার (১ জুলাই) বিকেলে নোয়াখালীর সেনবাগ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বালক (অনূর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে প্রধান অতিথির বক্তব্য এ মন্তব্য করেন তিনি।

ফাইনাল খেলায় মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ ও সেনবাগ পৌরসভা দুটি দল প্রতিদ্বন্দ্বিতা করে। ফাইনাল খেলায় টাইব্রেকারে ৫-৪ গোলে মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদকে পরাজিত করে সেনবাগ পৌরসভা উপজেলা পর্যায়ে শিরোপা আর্জন করে।

উপজেলা নির্বাহী অফিসার জিসান বিন মাজেদের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কবির, সেনবাগ থানার অফিসার ইনচার্জ মো. নাজিম উদ্দিন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম বাবু, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মোস্তফা হোসেন, মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ আলম রিগানসহ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেসির অভাব পূরণ করতে জাতীয় দলে ডাক পেলেন দিবালা
জাতীয় দল থেকে সাকিবকে বাদসহ দেশে ফেরাতে বিসিবিকে লিগ্যাল নোটিশ
জাতীয় দলের কেন্দ্রীয় চুক্তি থেকে সরে দাঁড়ালেন দুই কিউই ব্যাটার
দেশি কোচদের বুঝতে হবে ক্লাব আর জাতীয় দল এক না: পাপন