• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

বাড়িতে ঢুকে গৃহবধূকে হত্যা, মেয়েকে জখম

যশোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ জুলাই ২০২৪, ১৪:০৮
ছবি : সংগৃহীত

যশোরের ঝিকরগাছায় গভীর রাতে রান্নাঘরের জানালার গ্রিল কেটে ঘরে ঢুকে ফেরদৌসী খাতুন (৪০) নামে এক নারীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

শনিবার (১৩ জুলাই) রাত পৌনে ৩টার দিকে উপজেলার নোয়ালী গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় তার মেয়ে জান্নাতি খাতুনকেও (১২) ছুরিকাঘাতে আহত করে দুর্বৃত্তরা।

নিহত ফেরদৌসী খাতুন নোয়ালী গ্রামের আলতাফ হোসেনের স্ত্রী। আলতাফ হোসেন একজন প্রবাসী, তিনি স্পেনে থাকেন।

স্থানীয় বাসিন্দাদের ধারণা, চোরেরা রান্নাঘরের গ্রিল কেটে চুরির উদ্দেশ্যে ঘরে ঢুকতে পারে। চুরি করার বিষয়টি ফেরদৌসী খাতুন টের পেয়ে যাওয়ায় তার বাঁ কানের পাশে, ডান হাতের আঙুলে ও বুকের বাম পাশে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ সময় তার মেয়ে জান্নাতি খাতুনকেও ছুরিকাঘাত করা হয়।

আহত জান্নাতি তাদের পাশের বাসায় থাকা চাচা মিজানুর রহমান মিন্টু ও চাচি নিলুফা খাতুনকে জানায়। তারা স্থানীয় লোকজনকে সঙ্গে নিয়ে ঘরে ঢুকে দেখেন ফেরদৌসী খাতুন ঘরের মধ্যে মৃত অবস্থায় পড়ে আছেন।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া বলেন, গ্রিল কেটে ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রী ওই নারীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। একই সঙ্গে তার মেয়েকেও ছুরিকাঘাতে আহত করা হয়েছে। কী কারণে এ হত্যাকাণ্ড, সেটি আমরা তদন্ত করছি। আসামি শনাক্ত ও আটকের চেষ্টা চলছে।

তিনি আরও বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যশোর বোর্ডে পাসের হার ৬৪ দশমিক ২৯
রানী চানাচুর কোম্পানির কর্মচারীকে গলাকেটে হত্যা
লক্ষ্মীপুরে গৃহবধূকে হত্যার অভিযোগ, স্বামী-ভাসুর আটক
যশোরে পল্লী বিদ্যুতের কর্মচারীদের কর্মসূচিতে হামলা