• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

টাঙ্গাইলে মন্দির পাহারায় জামায়াত-শিবিরের নেতাকর্মীরা

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ আগস্ট ২০২৪, ১৭:০৯
টাঙ্গাইলে মন্দির পাহারায় জামায়াত-শিবিরের নেতাকর্মীরা
ছবি : আরটিভি

টাঙ্গাইলের বিভিন্ন উপজেলায় মন্দির পাহারায় নিয়োজিত রয়েছেন জামায়াত-শিবিরের নেতাকর্মীরা। ছাত্রজনতার আন্দেলনের মুখে ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতনের পর কোনো দুষ্কৃতকারী যাতে সংখ্যালঘুদের বাড়ি ও ধর্মীয় উপাসনালয়ে হামলা, ভাঙচুর ও লুটতরাজ করতে না পারে সেজন্য এ কার্যক্রম চালিয়ে যাচ্ছেন তারা। রাতদিন পালাক্রমে দায়িত্ব পালন করে যাচ্ছেন নেতাকর্মীরা।

সরেজমিনে ভূঞাপুর উপজেলার নিকরাইল মন্দিরে গিয়ে দেখা যায়, রাতদিন পালাক্রমে দায়িত্ব পালন করছেন জামায়াত-শিবিরের নেতাকর্মীরা। তারা সার্বক্ষণিক মন্দিরের সামনে অবস্থান করছেন। এ ছাড়াও ওই এলাকার সংখ্যালঘু সম্প্রদায়ের পরিবারের লোকজনের নিরাপত্তায় নিয়োজিত রয়েছেন। সেখানে উপস্থিত নেতাকর্মীদের মধ্যে ছিলেন টাঙ্গাইল জেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য ও মসজিদ মিশন জেলা শাখার সভাপতি আব্দুস সালাম, ভূঞাপুর উপজেলা জামায়াতের আমির আব্দুল্লাহ আল মামুন, সেক্রেটারি মাওলানা নজরুল ইসলাম, উপজেলা শিবিরের সভাপতি মুহাইমিনুল ইসলাম।

শুধু ভূঞাপুর নয়, জেলার প্রতিটি উপজেলার মন্দির ও সংখ্যালঘুদের বাড়ি পাহারায় নিয়োজিত রয়েছেন জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা। তারা বলছেন, কেন্দ্রীয় দায়িত্বশীলদের নির্দেশনা মোতাবেক তারা এ দায়িত্ব পালন করছেন। টাঙ্গাইলের ১২টি উপজেলায় ১৪৫টি মন্দির রয়েছে।

ভূঞাপুর উপজেলা জামায়াতের আমির আব্দুল্লাহ আল মামুন বলেন, সংখ্যালঘুদের মন্দির ও বাড়িঘর রক্ষা করা আমাদের দায়িত্ব। আমাদের সদস্যরা রাত-দিন দায়িত্ব পালন করে যাচ্ছেন। কেউ যাতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেজন্য সবাইকে সতর্ক থাকতে বলা হয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিখোঁজের ৩ দিন পর ডোবায় মিলল কিশোরের মরদেহ 
আমাদের সংগ্রাম আরও বাকি রয়েছে: মামুনুল হক
টাঙ্গাইলে পৃথক স্থান থেকে ২ মরদেহ উদ্ধার  
ফ্যাসিস্ট বিদায় করেছি, অন্য ফ্যাসিস্টকে জায়গা দিতে নয়: সারজিস