• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

শরীয়তপুরে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩১ আগস্ট ২০২৪, ২৩:২২
প্রতীকী ছবি

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় বসতঘর থেকে শাহিন শেখ (৪২) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৩১ আগস্ট) বিকেলে অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) আহসান হাবীব বিষয়টি নিশ্চিত করেন। এর আগে, দুপুর ২টার দিকে ময়নাতদন্তের জন্য মরদেহটি সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

নিহত শাহিন শেখ উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের পাঁচক এলাকার মৃত জাহেদ আলী শেখের ছেলে।

স্থানীয় ও নিহতের স্বজনরা জানায়, শাহিন শেখ একাই তার নিজ ঘরে বসবাস করতেন। গত বৃহস্পতিবার রাতে তাকে শেষ বারের মতো দেখেছিলেন পরিবারের অন্য সদস্যরা। এরপর শুক্রবার তার সাড়াশব্দ না পেলে ঘরের দরজা ভেঙে প্রবেশ করেন স্বজনরা। এ সময় তাকে খাটে পড়ে থাকতে দেখেন তারা। পরে তার শরীরের বিভিন্ন জায়গায় ক্ষত দেখলে সন্দেহ হয়।

বিষয়টি থানায় জানালে শুক্রবার (৩০ আগস্ট) রাতে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে শনিবার (৩১ আগস্ট) দুপুরে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে মর্গে পাঠায়।

নিহতের বড় ভাই জামাল শেখ অভিযোগ করে বলেন, আমার ভাইয়ের শরীরে আঘাতের দাগ আছে। কেউ আমার ভাইকে ঘরের মধ্যে ঢুকে হত্যা করেছে। পরে তারা পেছনের বেড়ার টিন খুলে পালিয়ে যায়। আমি এই ঘটনার বিচার চাই।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) আহসান হাবীব বলেন, মরদেহটির হাতের একটি আঙুলে পোড়া দাগ ছিলো। তাই ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের ফলাফল আসলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নরসিংদীতে ইজিবাইকচালকের মরদেহ উদ্ধার
কুয়াকাটায় আবাসিক হোটেল থেকে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার 
বঙ্গোপসাগরে ৮ ট্রলারডুবি, ৪ জেলের মরদেহ উদ্ধার
কার্টনে মিলল ২ নবজাতকের মরদেহ