• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

গোপালগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৫

গোপালগঞ্জ প্রতিনিধি, আরিটিভি নিউজ

  ০১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৮
গোপালগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৫
ছবি : আরটিভি

গোপালগঞ্জের কাশিয়ানীতে বাস-ট্রাক সংঘর্ষে নারীসহ ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন। আহতদের মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে।

রোববার (১ সেপ্টেম্বর) সকাল পৌনে ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মাঝিগাতি এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে থাকা ভাঙ্গা হাইওয়ে পুলিশের দায়িত্বরত এসআই আব্দুল্লাহ হেল বাকী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতদের মধ্যে চার জনের পরিচয় পাওয়া গেছে। তার হলেন, খুলনার সামাদ আলি (৪০), তানিয়া আফরোজ (৩৫), সাকিবুর রহমান, ও গোপালগঞ্জ সদর উপজেলা পাইককান্দি ইউনিয়নের মোতালেব শেখের ছেলে রইচ শেখ (২৪)।

এ দিকে কাশিয়ানী ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার রেজাউল মাওলা বলেন, সকাল ৭টা ৪৫ মিনিটের দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার মাঝিগাতি এলাকায় ঢাকাগামী ইমাদ পরিবহনের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাসটি দুমড়ে মুচড়ে যায়। এতে নারীসহ ৫ জন নিহত হন।

ভাঙ্গা হাইওয়ে পুলিশের এসআই আব্দুল্লাহ হেল বাকী বলেন, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমাদ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইমাদ পরিবহনের গাড়িটি সড়কের পাশে পড়ে দুমড়ে মুচড়ে যায়। এ সময় বাসের পাঁচ যাত্রী ঘটনাস্থলে নিহত হন। আহত হন অন্তত ২০ জন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আহতদের উদ্ধার করে মুকসুদপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করেন। মারাত্মক আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা, প্রতিবাদে গোপালগঞ্জে বিক্ষোভ মিছিল 
গোপালগঞ্জে বিএনপির গাড়িবহরে হামলা, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা নিহত
ট্রেনে কাটা পড়ে প্রতিবন্ধী যুবক নিহত
বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৩