• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় শ্বশুর-জামাই নিহত

গাইবান্ধা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ সেপ্টেম্বর ২০২৪, ২৩:০৮
গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় শ্বশুর-জামাই নিহত
ছবি : সংগৃহীত

গাইবান্ধার গোবিন্দগঞ্জ মহাসড়কের লেন পরিবর্তনের সময় হঠাৎ মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আরোহী জাহিদুল ইসলাম ও তার জামাই শামীম মণ্ডল নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার রংপুর-ঢাকা মহাসড়কের বকচর এলাকার ফায়ার সার্ভিস অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) এ তথ্য নিশ্চিত করেছেন গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম।

নিহত জাহিদুল ইসলাম (৪০) উপজেলার গোবিন্দনগর গ্রামের রমজান আলীর ছেলে। এছাড়া তার জামাই শামীম মণ্ডলের (২৫) বাড়ি পাশ্ববর্তী কোমরপুর গ্রামে।

স্থানীয়রা জানান, রাতে জাহিদুল ইসলাম তার জামাই শামীমকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল চালিয়ে বগুড়া থেকে গোবিন্দগঞ্জে আসছিলেন। পথে বকচর এলাকায় পৌঁছালে মহাসড়কের লেন পরিবর্তনের সময় হঠাৎ করে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে মোটরসাইকেলসহ দুজনেই মহাসড়কের ওপর ছিটকে পড়ে গুরুতর হন।

পরে দুর্ঘটনার বিষয়টি তাৎক্ষণিক ফায়ার সার্ভিসকে অবহিত করলে তাদের একটি টিম আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকেই মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি শরিফুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহতদের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে রাতেই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।’

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারী নিহত
গোবিন্দগঞ্জে বাসচাপায় প্রাণ গেল অটোরিকশা চালকের
গোবিন্দগঞ্জে ইফতারি কিনতে গিয়ে সড়ক দুর্ঘটনা, নিহত বেড়ে ৪
গোবিন্দগঞ্জে পুলিশের রেকার গাড়ির ধাক্কায় রিকশাচালক নিহত