• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

পিরোজপুরে ২৪৭ কেজি হরিণের মাংস উদ্ধার, গ্রেপ্তার ২

আরটিভি নিউজ

  ০৭ সেপ্টেম্বর ২০২৪, ১৬:৫০
ছবি: সংগৃহীত

পিরোজপুরের নেছারাবাদে ২৪৭ কেজি হরিণের মাংস উদ্ধার করেছে যৌথ বাহিনী। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) প্রথমে উপজেলার পূর্ব সোহাগদল গ্রাম থেকে ৪৮ কেজি ও পরে গয়েসকাঠি গ্রাম থেকে ১৯৯ কেজি হরিণের মাংস উদ্ধার করা হয়।

গ্রেপ্তার দুজন হলেন বরগুনার পাথরঘাটা উপজেলার গহরপুর গ্রামের মো. হারুন মোল্লা (৫৫) ও পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার তাপালবাড়ি গ্রামের মো. আবুল কালাম (৫০)।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে যৌথ বাহিনীর একটি দল উপজেলার পূর্ব সোহাগদল গ্রামে অভিযান চালিয়ে একটি পরিত্যক্ত ঘর থেকে ৪৮ কেজি হরিণের মাংস উদ্ধার করে। এরপর রাত ১২টার দিকে উপজেলার গয়েসকাঠি গ্রামের খালে একটি ট্রলার দেখে স্থানীয় লোকজনের সন্দেহ হয়। এ সময় লোকজন ওই ট্রলারে থাকা দুই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে তাদের আটক করে ট্রলারে তল্লাশি চালিয়ে ১৯৯ কেজি হরিণের মাংস উদ্ধার করে। খবর পেয়ে যৌথ বাহিনী তাদের গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে স্থানীয় থানায় মামলা করেছে।

এ বিষয়ে নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন বলেন, হরিণের মাংস উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে। গ্রেপ্তার ব্যক্তিদের আদালতে সোপর্দ করা হবে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নরসিংদীতে ইজিবাইকচালকের মরদেহ উদ্ধার
পুকুরে মিলল ৩০ কেজি ওজনের কষ্টি পাথরের মূর্তি
কুয়াকাটায় আবাসিক হোটেল থেকে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার 
বঙ্গোপসাগরে ৮ ট্রলারডুবি, ৪ জেলের মরদেহ উদ্ধার