• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

আখাউড়ায় পবিত্র রবিউল আউয়ালকে স্বাগত জানিয়ে জশনে জুলুছ

আখাউড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১৯:৪৮
আখাউড়ায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত
ছবি : আরটিভি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পবিত্র মাহে রবিউল আউয়াল ও ঈদে মিলাদুন্নবী (সা.)-কে স্বাগত জানিয়ে জশনে জুলুছ করেছে রেজভীয়া সুন্নিয়া সংগঠন।

রোববার (৮ সেপ্টেম্বর) সকালে আখাউড়া উপজেলার রেজভীয়া সুন্নিয়া সংগঠনের আয়োজনে কুমিল্লা সিলেট মহাসড়কের ধরখার এলাকায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)-কে স্বাগত জানিয়ে র‌্যালি অনুষ্ঠিত হয়।

স্থানীয়রা জানান, ধরখার বাসস্ট্যান্ড থেকে ধর্মীয় পতাকা নিয়ে বর্ণিল জশনে জুলুছের একটি বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। র‍্যালিটি তন্তর বাসস্ট্যান্ড পর্যন্ত প্রদক্ষিণ করে পুনরায় দরখার এসে শেষ হয়। এতে আশেপাশের এলাকার বিপুল পরিমাণ মানুষ অংশ নেয়। এ ছাড়াও রেজভীয়া সুন্নিয়া সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেন।

এর আগে ধর্মীয় ভাবগাম্ভীর্যের পরিবেশে আখেরি নবী হজরত মুহাম্মদ (সা.)-এর পূর্ণাঙ্গ জীবন নিয়ে আলোচনা, পবিত্র কোরআন তেলাওয়াত ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোণা রেজভীয়া দরবার শরীফের গদ্দিনিশীন পীর আল্লামা- ডা. ক্বারী সিরাজুল আমিন রেজবী।

আখাউড়া রেজভীয়া সুন্নীয়া সংগঠনের সভাপতি মুজিবুর রহমান রেজভীর সভাপতিত্বে মিলাদুন্নবীর আয়োজিত সমাবেশে দেশ, সমাজ ও পরিবারের কল্যাণে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এসি লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল মিস্ত্রির 
জোরপূর্বক জমি দখলে নিতেন সাবেক আইনমন্ত্রীর পিএ ও তার শ্বশুর
ঈদে মিলাদুন্নবী (সা.)-এর গুরুত্ব ও তাৎপর্য
মুহাম্মদ (সা.) বিশ্ব মানবতার জন্য অনুসরণীয় আদর্শ: প্রধান উপদেষ্টা