• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

ত্বকী হত্যা: আজমেরী ওসমানের গাড়িচালক ৫ দিনের রিমান্ডে

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ সেপ্টেম্বর ২০২৪, ১৯:০৭
ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জে তানভীর মুহাম্মদ ত্বকী হত্যা মামলায় অভিযুক্ত আজমেরী ওসমানের গাড়িচালক ও সহযোগী জামশেদ শেখকে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজমেরী ওসমান নারায়ণগঞ্জ-৫ (শহর-বন্দর) আসনের প্রয়াত সাবেক সংসদ সদস্য নাসিম ওসমানের ছেলে এবং সাবেক সংসদ সদস্য শামীম ওসমানের ভাতিজা।

বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে ঢাকার মিরপুর থেকে জামশেদকে আটক করে র‍্যাব-১১। এরপর দুপুরে ত্বকী হত্যা মামলায় র‍্যাবের তদন্তকারী কর্মকর্তা জামশেদকে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে আদালত তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, ভোরে রাজধানীর মিরপুর থেকে আজমেরী ওসমানের গাড়িচালক জামশেদ শেখকে গ্রেপ্তার করে র‍্যাব-১১। দুপুরে র‌্যাব-১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর মাহমুদ পাশা জানান, ভোরে রাজধানীর মিরপুর থেকে আজমেরী ওসমানের গাড়িচালক জামশেদ শেখকে গ্রেপ্তার করা হয়েছে। সে এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত। গত মঙ্গলবার শিপন, মামুন মিয়া ও কাজল হাওলাদার নামে আরও তিনজনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে ৬ দিনের রিমান্ডে নেয় র‌্যাব।

২০১৩ সালের ৬ মার্চ শহরের বাসা থেকে বের হয়ে নিখোঁজ ত্বকীর মরদেহ ৮ মার্চ শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধার করা হয়। ২০১৪ সালের ৫ মার্চ র‌্যাব সংবাদ সম্মেলন করে জানায়, আজমেরী ওসমানসহ ত্বকী হত্যায় ১১ জন অংশ নেয়। শিগগিরই তারা অভিযোগপত্র আদালতে পেশ করবেন বলে তখন জানিয়েছিল। কিন্তু সে অভিযোগপত্র আজও আদালতে পেশ করা হয়নি।

আরটিভি/এমএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাবেক এমপি জর্জ ৩ দিনের রিমান্ডে
দুই দিনের রিমান্ডে রংধনু গ্রুপের পরিচালক মিজান
সাবেক রেলমন্ত্রীর রিমান্ড স্থগিত, গ্রেপ্তার আরেক মামলায়  
কক্সবাজার সৈকতে নারীদের হেনস্তা, সেই যুবক রিমান্ডে