• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

ডেঙ্গুতে অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার (চট্টগ্রাম), আরটিভি নিউজ

  ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৬:১১
ডেঙ্গুতে অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু
ছবি : সংগৃহীত

চট্টগ্রামে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে উম্মে হানি আকতার (২২) নামে এক অন্তঃসত্ত্বার মৃত্যু হয়েছে। সোমবার ভোরে নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে পাঠানো ২৪ ঘণ্টার ডেঙ্গুসংক্রান্ত প্রতিবেদনে উম্মে হানির মৃত্যুর বিষয় নিশ্চিত করা হয়।

উম্মে হানির বাড়ি খাগড়াছড়ি গুইমারা এলাকায়। তবে তিনি স্বামী মো. জুয়েলের সঙ্গে চট্টগ্রাম নগরের লালখান বাজার এলাকায় থাকেন।

মো. জুয়েল জানান, উম্মে হানি নগরের একটি বেসরকারি নার্সিং কলেজের ছাত্রী ছিলেন। বছর দুয়েক আগে তাদের বিয়ে হয়। ডেঙ্গু আক্রান্ত হয়ে গত বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) স্ত্রীর সঙ্গে হাসপাতালে ভর্তি হন তিনিও। একটি কেবিনের পাশাপাশি বেডে তাদের চিকিৎসা চলছিল। শনিবার রাতে হঠাৎ উম্মে হানির অবস্থা খারাপ হতে থাকে। ওইদিন রাতেই তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে নিয়ে যাওয়া হয়। সেখানে সোমবার ভোরে উম্মে হানির মৃত্যু হয়।

মো. জুয়েল বলেন, অক্টোবরের মাঝামাঝি সময়ে আমাদের সন্তান পৃথিবীতে আসার সম্ভাব্য তারিখ দেওয়া হয়েছিল। কিন্তু তার আগেই অনাগত সন্তানকে নিয়ে না ফেরার দেশে চলে গেলেন আমার স্ত্রী।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চট্টগ্রামে ট্রাকচাপায় প্রাণ গেল শ্রমিকের
ম্যাজিস্ট্রেসি ক্ষমতা নিয়ে চট্টগ্রামে দায়িত্ব পালন করছে সেনাবাহিনী
চট্টগ্রামে ১৭ দিনে ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু 
আবেদন ফি ছাড়াই চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষে চাকরি, পদ ১২৮