• ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
logo

নড়াইলে জেলা প্রশাসকের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময় সভা 

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৮
ছবি: সংগৃহীত

নড়াইলের নবাগত জেলা প্রশাসক শারমিন আক্তার জাহানের সঙ্গে জেলার সাংবাদিকদের মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন নবাগত জেলা প্রশাসক শারমিন আক্তার জাহান।

জেলা প্রশাসনের আয়োজনে তার সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শ্বাশতি শীলের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন, নড়াইল জেলা প্রেসক্লাবের সভাপতি এড, আজিজুল ইসলাম, সাংবাদিক কার্তিক দাস, সাইফুল ইসলাম তুহিন, খায়রুল আরেফিন রানা, জহির ঠাকুর, ফসিয়ার রহমান, জিয়াউর রহমান জামি, এড আলমগীর সিদ্দিকী প্রমুখ।

মতবিনিময় অনুষ্ঠানে জেলা প্রশাসক নড়াইল জেলাকে নতুন রুপে গড়ার জন্য সাংবাদিকদের নিয়ে একসঙ্গে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে বলেন, সকলে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করলে সকল সমস্যার সমাধান করা সম্ভব হবে। তা-হলে আমরা নড়াইলের উন্নয়নের গতিকে আরও বেশি তরান্বিত করতে পারবো। জেলার সকল কর্মকাণ্ডে প্রশাসনকে সহযোগিতার আহ্বান জানান তিনি। সাংবাদিকদের সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন তিনি।

এ সময় তিনি সাংবাদিকদের উদ্দেশে বলেন, সাংবাদিকরা সমাজের আয়না, আপনাদের মাধ্যমে আমরা জেলার সকল সমস্যা, দুর্নীতি-অনিয়ম জানতে পারি। আপনারা দুর্নীতি-অনিয়ম তুলে ধরার পাশাপাশি আমাদের উন্নয়ন কর্মকাণ্ড প্রচার করবেন।

আরটিভি/এফআই/এআর

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আন্দোলনে আহত ২ শিক্ষার্থীকে অনুদান দিলো নোবিপ্রবি প্রশাসন
আন্দোলনে নিহত নুর আলমের পরিবারের পাশে কুড়িগ্রাম জেলা প্রশাসন
সাংবাদিকদের নিয়ে আদেশ সংশোধন করল ইসি
পিটিয়ে হত্যার ঘটনায় ন্যায়বিচার নিশ্চিতে ঢাবি প্রশাসন বদ্ধপরিকর