• ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১
logo

মানসিক ভারসাম্যহীন ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ সেপ্টেম্বর ২০২৪, ১৮:৫৭
মানসিক ভারসাম্যহীন ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু
ছবি : আরটিভি

শরীয়তপুরের জাজিরা উপজেলায় বিশ হাজার টাকা দিতে অস্বীকার করায় মানসিক ভারসাম্যহীন ছেলের লাঠির আঘাতে হানিফ মোল্লা (৭২) নামে এক বাবার মৃত্যু হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকাল ৪টার দিকে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল আমিন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার কাজির হাটের ডুবিসায়বর বন্দরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গোলাপি বেগম (৬০) ও পারুল আক্তার (২৫) নামের দুজন আহত হন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জাজিরা উপজেলার কাজির হাটেরডুবিসায়বর এলাকার বাসিন্দা মানসিক ভারসাম্যহীন ফারুক বৃহস্পতিবার সন্ধ্যায় তার বাবা হানিফা মোল্লা ও মা গোলাপি বেগমের কাছে থেকে ২০ হাজার টাকা দাবি করেন টাকা দিতে অস্বীকার করায় বাবা হানিফা, মা গোলাপি ও বোন পারুলকে গাছের মোটা ডাল দিয়ে পিটিয়ে আহত করেন। পরে আহত অবস্থায় হানিফা, গোলাপি ও পারুল আক্তারকে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। কর্তব্যরত চিকিৎসক হানিফ ও গোলাপির অবস্থা বেগতিক দেখে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। শুক্রবার দুপুর ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হানিফ মোল্লার মৃত্যু হয়।

প্রতিবেশী আসমা আক্তার বলেন, ফারুক তার বাবা-মায়ের কাছে টাকা চাইলে না দেওয়ায় গাছের ডাল দিয়ে পিটিয়ে আহত করেন। বোন পারুল তাদের উদ্ধার করতে গেলে তাকেও পিটিয়ে আহত করেন। আজ তার বাবা হানিফ মোল্লার মৃত্যু হয়েছে। এটা খুবই দুঃখজনক ঘটনা।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল-আমিন বলেন, আমরা জানতে পেরেছি ২০ হাজার টাকার জন্য ফারুক তার বাবা-মা ও বোনকে পিটিয়ে আহত করেছেন। পরে চিকিৎসাধীন অবস্থায় হানিফের মৃত্যু হয়। এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভির ক্রীড়া প্রতিবেদক নাজমুস সাকিবের বাবার মৃত্যু
মেঘনায় মাছ ধরতে গিয়ে বজ্রপাতে বাবার মৃত্যু, ছেলে নিখোঁজ
কলেজছাত্রের গ্রেপ্তারের খবর শুনে বাবার মৃত্যু
রাঙ্গামাটিতে গলায় ফাঁস দিয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির আত্মহত্যা