• ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১
logo

বিদেশি স্ত্রীকে নিয়ে দেশে এসেই চুরির শিকার প্রবাসী

আরটিভি নিউজ

  ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫০
ছবি : সংগৃহীত

রফিকুল ইসলাম ১৭ বছর প্রবাসে থাকার পর বিদেশি স্ত্রী নিয়ে দেশে ফেরার পর চুরির কবলে পড়েছেন। সপরিবারে মালয়েশিয়া থাকা রফিকুলের বাড়ি থেকে নগদ বিদেশি মুদ্রা ও স্বর্ণালঙ্কারসহ মূল্যবান জিনিসপত্রসহ প্রায় ১৫ লাখ টাকার সম্পদ খুইয়ে নিঃস্ব হওয়ার পথে তিনি।

রোববার (১৫ সেপ্টেম্বর) রাতে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ৫নং ওয়ার্ডের পাতানিশ এলাকায় আবদুর রশিদ মাস্টারের বাড়িতে এ ঘটনা ঘটে। পরে এই ঘটনায় অজ্ঞাতনামা চোরদের কথা উল্লেখ করে হাজীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী রফিকুল।

প্রবাসী রফিকুল ইসলাম বাংলাদেশি নাগরিক হলেও তার স্ত্রী নুর হাফিজা মালয়েশিয়ান নাগরিক। তিনিও এসেছিলেন বাংলাদেশে বেড়াতে। তবে এই চুরির ঘটনার পর তিনি আবারও বাংলাদেশে আসবেন কি না, তা নিয়ে দ্বিধা প্রকাশ করেছেন।

মামলার বিবরণী থেকে জানা যায়, রফিকুল ইসলাম ১‌৭ বছর ধরে সপরিবারে মালয়েশিয়া বসবাস করেন এবং মাঝে মাঝে বাড়িতে আসা-যাওয়া করেন। গত ১৫ সেপ্টেম্বর রাত ২টার দিকে তিনি হাজীগঞ্জের নিজ বাসায় ফেরেন। ভোর আনুমানিক সাড়ে ৬টার দিকে তারা ঘুম থেকে উঠে দেখেন চুরির ঘটনা ঘটেছে।

অভিযোগে আরও বলা হয়েছে, চুরি হওয়া মালামালের মধ্যে রয়েছে মালয়েশিয়ান ১১ হাজার ৫০০ রিঙ্গিত, মার্কিন একশ ডলারের নোট ১ হাজার ইউএস ডলার। ২ ভরি ওজনের ৩টি স্বর্ণের আংটি, আড়াই ভরি ওজনের ২টি সোনার চেন, আড়াই ভরি ওজনের ১টি সোনার ব্রেসলেট, ১টি স্মার্টফোনসহ সর্বমোট ১৪ লাখ ৮০ হাজার টাকার মালামাল চুরি হয়েছে।

হাজীগঞ্জ থানার উপপরিদর্শক আতিকুল ইসলাম গণমাধ্যমকে জানান, সন্দেহভাজন কারা সে ব্যাপারে তথ্য না থাকায় জিওলোকেশন ব্যবহার করে অপরাধী কারা ছিলেন তা শনাক্তের চেষ্টা করা হচ্ছে।

আরটিভি/এএএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দেশে ফেরা সেই ৫৭ প্রবাসীর কর্মসংস্থান করবে সরকার
সাঁথিয়ায় গ্রিল কেটে চুরি
দ্রুততম সেঞ্চুরিতে রোনালদোর রেকর্ডে ভাগ বসালেন হালান্ড
১৫ বছরে বিভিন্ন মন্ত্রণালয়ে মহাসাগর চুরি হয়েছে: সাখাওয়াত