• ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১
logo

খাগড়াছড়িতে অপহরণকারীদের কবলে ৩ পর্যটক, পুলিশি তৎপরতায় রক্ষা

আরটিভি নিউজ

  ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১৯:০৬
খাগড়াছড়িতে অপহরণকারীদের কবলে ৩ পর্যটক, পুলিশি তৎপরতায় রক্ষা
ছবি সংগৃহীত

সাজেক থেকে ফেরার পথে খাগড়াছড়িতে তিনজন পর্যটক অপহরণকারীদের কবলে পড়েছেন বলে জানা গেছে। তবে পুলিশের তৎপরতায় রক্ষা পেয়েছেন তারা। অপহরণকারীরা ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছিলেন বলে জানিয়েছেন ভুক্তভোগীদের।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরের দিকে দীঘিনালার জামতলী এলাকায় ঘটে এ ঘটনা। ভুক্তভোগী তিন পর্যটকের নাম এসএম নাহিদ উজ জামান (৩৮), মামুন ফকির (৩৮) এবং জোবায়ের আলম (২৮) বলে জানা গেছে। তাদের বাড়ি ফরিদপুর জেলায়।

মঙ্গলবার বিকেলে খাগড়াছড়ি পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিকদের কাছে ঘটনার বর্ণনা দেন ভুক্তভোগী এসএম নাহিদ উজ জামান।

এ সময় তিনি বলেন, দীঘিনালার জামতলী এলাকায় পৌঁছালে তাদের গাড়ির গতিরোধ করে কয়েকজন অচেনা ব্যক্তি। এরপর গাড়ি থেকে নামিয়ে মারধর করে তাদের কাছে ৫০ লাখ টাকা দাবি করে সংঘবদ্ধ চক্রটি। একপর্যায়ে দর-কষাকষি করে ২০ লাখ টাকা মুক্তিপণে তাদের ছাড়তে রাজি হন অপহরণকারীরা।

তাদের পরিবারের সঙ্গে যোগাযোগ করে টাকার কথা বললে পরিবারের লোকজন খাগড়াছড়ি পুলিশ সুপারের সঙ্গে যোগাযোগ করেন। পুলিশ সুপার অপহরণকারীদের নম্বরে যোগাযোগ করলে ট্রু কলারে পুলিশ সুপারের নাম দেখে তাদের ছেড়ে দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

এ ব্যাপারে জানতে চাইলে খাগড়াছড়ি পুলিশ সুপার মো. আরেফিন জুয়েল বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হবে। এ বিষয়ে একটি অপহরণ মামলা হবে। যত দ্রুত সম্ভব অপহরণের সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

আরটিভি/এসএইচএম/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আন্দোলনে পুলিশের পোশাকে ভিনদেশির প্রমাণ মিলেছে: তাজুল
নোবিপ্রবির ময়নাদ্বীপের সৌন্দর্য রক্ষায় কমিটি গঠন
সাজেক ভ্রমণে পর্যটকদের নিরুৎসাহিত করল প্রশাসন
মাজার রক্ষায় ব্যবস্থা নিতে হাইকোর্টের নির্দেশ