• ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১
logo

সুষ্ঠু ভোট হলে বিএনপি ২৫০ আসনে জিতে সরকার গঠন করবে: রুমিন ফারহানা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩:৪৮
সুষ্ঠু ভোট হলে বিএনপি ২৫০ আসনে জিতে সরকার গঠন করবে: রুমিন ফারহানা
ছবি : আরটিভি

দেশে যদি সুষ্ঠু নির্বাচন হয়, তাহলে বিএনপি ২৫০টির বেশি আসন নিয়ে সরকার গঠন করবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বড়িকান্দি গণি শাহ মাজার প্রাঙ্গণে স্থানীয় বিএনপি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বিএনপি নেত্রী রুমিন ফারহানা বলেন, আমরা বিশ্বাস করি, সংবিধান, আইন ও বিচার বিভাগ এবং নির্বাচন কমিশনের সংস্কার প্রয়োজন। কিন্তু সংস্কার সবচেয়ে বেশি ন্যায্য হয়, যদি সেটি নির্বাচিত প্রতিনিধিদের মাধ্যমে হয়। তাই আমি আহ্বান জানাবো, যত দ্রুত সম্ভব যৌক্তিক সময়ের মধ্যে মানুষকে তার ভোটের অধিকার ফিরিয়ে দিন।

রুমিন ফারহানা আরও বলেন, বাংলাদেশের মানুষ ভোট পাগল। বাংলাদেশের মানুষ ৯০-১০০ বছর বয়সে নাতির কাঁধে চড়ে ভোট দিতে চলে যায়। মানুষ ২০ বছর কোনও ভোট দিতে পারেনি। তারা উন্মুখ হয়ে আছে, কবে একটা ভোট দিতে পারবে। মানুষকে তার পছন্দের প্রতিনিধি নির্বাচনের সুযোগ করে দিন। যে সংস্কার দরকার- সেটি নির্বাচিত প্রতিনিধিদের মাধ্যমে হওয়াটাই সুন্দর।

এর আগে ব্রাহ্মণবাড়িয়ায় বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে সকল শহীদদের স্মরণে ও বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় আলোচনা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় ব্রাহ্মণবাড়িয়া-৫ সংসদীয় আসনে গত নির্বাচনে বিএনপির মনোনিত প্রার্থী কাজী নাজমুল হোসেন তাপসের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন প্রমুখ।

আরটিভি/এমকে/এআর

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আ.লীগ দেশের চেয়ে নিজেদের উন্নয়ন বেশি করেছে: আমিনুল হক 
অবিলম্বে তারেক রহমানকে দেশে ফেরার সুযোগ দিতে হবে: ফখরুল
স্বাস্থ্য উপদেষ্টা কচ্ছপের গতিতে এগোচ্ছেন: ডা. জাহিদ
কক্সবাজারে দুই মামলায় খালাস পেলেন বিএনপি নেতা সালাউদ্দিন