• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

পাবনায় লিচু বাগান থেকে যুবকের মরদেহ উদ্ধার

পাবনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ অক্টোবর ২০২৪, ২০:৪৭
ছবি : আরটিভি

পাবনার ঈশ্বরদীতে লিচু বাগান থেকে নয়ন হোসেন (২৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে উপজেলার সলিমপুর ইউনিয়নের বড়‌ইচারা গ্রামের একটি লিচু বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নয়ন উপজেলার সলিমপুর ইউনিয়নের বড়‌ইচারা গ্রামের কাঠ ব্যবসায়ী নজরুল ইসলামের ছেলে এবং পেশায় ইলেকট্রিক্যাল মেকানিক ছিলেন।

নিহতের স্বজনরা জানান, জয়নগর শিমুলতলা বাজারে তার টিভি-ফ্যান মেরামতের একটি দোকান রয়েছে। প্রতিদিন রাত ৯-১০টার মধ্যে তিনি দোকান বন্ধ করে বাড়িতে ফিরতেন। বুধবার রাত ১২টা পর্যন্ত বাড়িতে না ফেরায় এবং নয়নের ব্যবহৃত মুঠোফোন বন্ধ থাকায় তার পরিবারের লোকজন শিমুলতলা বাজার ও এর আশপাশে খোঁজাখুঁজি করতে থাকে। সকালে পাশের একটি লিচু বাগানে মরদেহ পড়ে থাকার খবরে পরিবারের সদস্যরা সেখানে গিয়ে নয়নকে শনাক্ত করেন। পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী জানান, নিহত নয়নের মুখমণ্ডল ও গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের প্রাথমিক ধারণা, চাকু দিয়ে খুঁচিয়ে এবং শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

আরটিভি/এএএ/এসএ


মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কক্সবাজারে রিসোর্ট থেকে পর্যটকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
অপহরণের ১৪ দিন পর শিক্ষকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার 
রিসোর্ট থেকে সাবেক অতিরিক্ত সচিবের মরদেহ উদ্ধার 
টিসিবির কার্ড নিয়ে বিএনপি-জামায়াতের সংঘর্ষ