• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

সাব-রেজিস্ট্রি অফিসের বইয়ের পাতা গায়েব, ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৫

আরটিভি নিউজ

  ১৮ অক্টোবর ২০২৪, ০৩:১৭
সাব-রেজিস্ট্রি অফিসের বইয়ের পাতা গায়েব, ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৫
ছবি: সংগৃহীত

সাতক্ষীরা সদর সাব-রেজিস্ট্রি অফিসের ভলিউম বইয়ের পাঁচটি পাতা গায়েব হওয়ার ঘটনায় কালীগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান গাজী শওকাত হোসেনসহ পাঁচ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সাতক্ষীরা সদর থানায় তাদের গ্রেপ্তার দেখানো হয়।

এর আগে, বুধবার (১৬ অক্টোবর) রাতে টানা ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার পাঁচ আসামিকে পুলিশের হাতে তুলে দেন সদর সাব-রেজিস্ট্রার মো. রিপন মুন্সি।

গ্রেপ্তাররা হলেন, কালীগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী শওকাত হোসেন, তার ভাতিজা ইয়াছিন আরাফাত শাওন, রেজিস্ট্রি অফিসের নকলনবিশ অনল কৃষ্ণ রায়, কাজী আবুল বাশার ও স্ট্যাম্প ভেন্ডার এম. এম. শাহজাহান আলী।

সাতক্ষীরা সদর সাব-রেজিস্টার মো. রিপন মুন্সি জানান, ভলিউম বইয়ের পাঁচটি পাতা গায়েব হয়ে যাওয়ার ঘটনায় জড়িতদের শনাক্ত করে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তারা পরস্পর যোগসাজশে এই কাজ করেছিল।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শফিকুল ইসলাম জানান, রেজিস্ট্রি অফিসের ভলিউম বইয়ের পাঁচটি পাতা গায়েবের ঘটনায় চেয়ারম্যান গাজী শওকাত হোসেনসহ পাঁচ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ফৌজদারি মামলা রেকর্ড করা হয়েছে।

আরটিভি/এসএইচএম

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এক হাসপাতালেই ২৪ ঘণ্টায় জন্ম নিলো ১৮ যমজ শিশু!
পুলিশের আরও ৪ কর্মকর্তাকে গ্রেপ্তারের অনুমতি
হতাহতের তথ্য-প্রমাণ লোপাটকারীদের শাস্তি দেবে সরকার
বিশ্ব মিডিয়ায় শেখ হাসিনার গ্রেপ্তারি পরোয়ানার খবর